ঢাকাশনিবার , ২৮ নভেম্বর ২০২০
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

এবার নৌ পরিবহন প্রতিমন্ত্রীর কল্যাণে মঙ্গলপুর ইউনিয়ন আওয়ামী লীগের স্বপ্ন পূরণ

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
নভেম্বর ২৮, ২০২০ ৫:৩৮ অপরাহ্ণ
Link Copied!

দিপংকর রায়,বিরল (দিনাজপুর): দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ রাজনৈতিক সংগঠনের মধ্যে বাংলাদেশ আওয়ামীলীগ অন্যতম একটি সংগঠন।

অনেক উপজেলা ও ইউনিয়নে নিজস্ব কার্যালয় থেকে দলীয় কার্যক্রম পরিচালিত হচ্ছে। কিন্তু এতদিন মঙ্গলপুর ইউনিয়ন আওয়ামী লীগকে ভাড়া কার্যালয়ে দলীয় কার্যক্রম পরিচালিত করতে হতো। নিজস্ব কার্যালয়ের ভিত্তি প্রস্তর স্থাপনের মধ্য দিয়ে নৌ পরিবহন প্রতিমন্ত্রী, জননেতা খালিদ মাহমুদ চৌধুরী, এম পি মহোদয়ের হাত দিয়ে তা পরিপূর্ণতা পেতে চলেছে।

৯নং মঙ্গল পুর ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোঃ রাসেদ আলী জানান, অত্র ইউনিয়ন আওয়ামী লীগের বহুদিনের স্বপ্ন বাস্তবায়ন হতে চলেছে।আমরা নিজস্ব জায়গায় নিজস্ব কার্যালয় পাচ্ছি। অত্যন্ত আনন্দিত ও খুশি। মন্ত্রী মহোদয়ের প্রতি আমরা শ্রদ্ধা, ভালোবাসা ও কৃতজ্ঞতা জানাচ্ছি।আমরা মন্ত্রী মহোদয়ের দীর্ঘায়ু জীবন মঙ্গল কামনা করি।সেই সাথে কৃতজ্ঞতা জানাচ্ছি বিরল উপজেলা আওয়ামী লীগকে।

তিনি জানান, আমরা স্বপ্ন দেখি মাদক মুক্ত যুব সমাজ, সন্ত্রাস মুক্ত ও সৎ নির্ভিক মানুষের পদচারণের একটি মডেল ইউনিয়ন হবে মঙ্গলপুর। আদর্শ ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে বঙ্গ বন্ধু ও জননেতা খালিদ মাহমুদ চৌধুরী মহোদয়ের সোনার বাংলা গড়ার সারথি হতে।বঙ্গ বন্ধু কন্যা গনতন্ত্রের মানস কন্যা,মাদার অব হিউমিনিটি মাননীয়া প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মযজ্ঞ ও তার হাতকে শক্তিশালী করা।

গতিশীল রাজনৈতিক কর্মকান্ডে শামিল হতে আমরা জননেতা খালিদ মাহমুদ চৌধুরী এম পি মহোদয়ের নির্দেশনা মোতাবেক কাজ করে যাচ্ছি।

এরই ধারাবাহিকতায় আগামী ৫ ই ডিসেম্বর মঙ্গলপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের ত্রি বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ।কাউন্সিল সফল করে ইউনিয়নের সকল সহযোগী সংগঠনকে সঙ্গে নিয়ে বাংলাদেশ আওয়ামী লীগ ৯ নং ইউনিয়ন আওয়ামীলীগ শাখাকে গতিশীল ও সুস্থ ধারার পরিবেশ সৃষ্টি করতে চাই।

স্বপ্ন বাস্তবায়ন ও জনগণের পাশে থেকে হাতে হাত মিলিয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মান করতে চাই।

বাংলাদেশ আওয়ামী লীগের ক্ষুদ্র কর্মী হয়ে জনগর সাথে এবং তাদের কল্যাণে আজীবন কাজ করতে চাই।মহান আল্লাহতালা যেন আমাদের সেই শক্তি আর ধৈর্য্য দান করেন। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

গত ২০শে নভেম্বর ৯ নং মঙ্গল পুর ইউনিয়ন শাখা আওয়ামী লীগের নিজস্ব কার্যালয়ের ভিত্তি প্রস্তর শুভ উদ্ভোধন করেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এম,পি।এ সময় উপস্থিত ছিলেন বিরল উপজেলা আওয়ামী লীগের সভাপতি সবুজার সিদ্দিক সাগর, সাধারণ সম্পাদক রমা কান্ত, উপজেলা চেয়ারম্যান এ কে এম মোস্তাফিজুর রহমান বাবু, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মহিদুল ইসলাম চৌঃ বাবুল, সাধারণ সম্পাদক রাসেদ আলী,যুগ্ন সাধারণ সম্পাদক রাসেল হুদা প্রমুখ সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ সহ আরো অনেকে।

আপনার মন্তব্য লিখুন