ঢাকাশনিবার , ২৮ নভেম্বর ২০২০
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

খুলনায় কর্মজীবি গর্ভবতী মায়েদের জন্য ভাতা প্রদান

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
নভেম্বর ২৮, ২০২০ ১১:০৪ অপরাহ্ণ
Link Copied!

কর্মজীবি গর্ভবতী মায়েদের জন্য সুস্থতা নিশ্চিত, নিরাপদ প্রসাব, সঠিক চিকিৎসা, স্বাস্থ্য সেবা ও সার্বিক তত্ববাধনের লক্ষ্যে খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল এর উদ্যোগে এবং জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের সহযোগীতায় দরিদ্র কর্মজীবি প্রসূতি মায়েদের ভাতা প্রদান কর্মসুচী শুরু করা হয়েছে। খুলনা-২ আসনের (১৬ থেকে ৩১ নং ওয়ার্ড)-এর প্রসূতি মায়েরা প্রতি বছর ৯ হাজার ৬ শ’ টাকা হারে আগামী ৩ বছরে ২৮ হাজার ৮০০ শ’ টাকা ভাতা পাবে।

আজ শনিবার সার্কিট হাউজের বিপরীতে বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্ট ভবনস্থ অস্থায়ী কার্যালয়ে এই কার্যক্রম শুরু হয়। দুঃস্থ ও অসহায় কর্মজীবি প্রসূতি মায়েদের জন্য প্রয়োজনীয় ফরম পূরণ ও অগ্রণী ব্যাংকে একাউন্ট খোলার জন্য সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েলের পক্ষে প্রয়োজনীয় সহায়তা প্রদান করা হয়।

দুপুর ২ টা পর্যন্ত পরিচালিত এই কর্মসূচি চলাকালে উপস্থিত ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডি এ বাবুল রানা, মহানগর আওয়ামী লীগ নেতা জামাল উদ্দিন বাচ্চু, ২৯ নং ওয়ার্ড কাউন্সিলর ফকির মোঃ সাইফুল ইসলাম, মহানগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ, মহিলা কাউন্সিলর মাহমুদা বেগম।

আপনার মন্তব্য লিখুন