ঢাকারবিবার , ১১ জুলাই ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

কাপ নিল আর্জেন্টিনা, প্রাণ গেল ইয়াছিনের!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জুলাই ১১, ২০২১ ৭:১৭ অপরাহ্ণ
Link Copied!

পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি | কোপা আমেরিকা ফুটবল খেলায় আর্জেন্টিনা চ্যাম্পিয়ন হওয়ায় মনের আনন্দে এক মোটরসাইকেলে ৪ জন চড়ে ফুটবল খেলতে যাওয়ার সময় গাছের সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলেই ইয়াছিন আলম (২৩) নামে এক যুবক নিহত ও ৩ জন আহত হয়েছেন।

রোববার দুপুর ২টার দিকে উপজেলার কুমেদপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার আদর্শ কাশিমপুর গ্রামের ৪ যুবক ইয়াছিন আলম, সিফাত মিয়া, শরিফুল ইসলাম ও রাজ বাবু আর্জেন্টিনা দলের সমর্থক। রোববার ভোরে কোপা আমেরিকা ফুটবল খেলায় ব্রাজিল বনাম আর্জেন্টিনা অংশ নেয়। একপর্যায়ে ফুটবল খেলায় আর্জেন্টিনা ১ গোলে বিজয়ী হয়ে কাপ নেয়। নিজেদের দল ফুটবল খেলায় জয়লাভ করায় মনের আনন্দে উল্লিখিত ৪ যুবক কুমেদপুর কাদেরিয়া ফাজিল মাদ্রাসা মাঠে খেলার আয়োজন করে। আর্জেন্টিনার ওই ৪ সমর্থক মনের আনন্দে একটি মোটরসাইকেলে চেপে বাড়ি থেকে প্রায় ৩ কিলোমিটার দূরে মাদ্রাসা মাঠের উদ্দেশে রওনা দেন।

তাদের মোটরসাইকেলটি খেলার মাঠ থেকে মাত্র ৫শ গজ দূরে রাস্তার পাশে একটি গাছের সঙ্গে সজোরে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে গেলে ঘটনাস্থলেই চালক ইয়াছিন আলম নিহত হন। মোটরসাইকেলের অপর ৩ আরোহী মারাত্মকভাবে আহত হন। আহত ৩ জনকে পীরগঞ্জ উপজেলা হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে থানার ওসি সরেস চন্দ্র বলেন, কুমেদপুর-লালদীঘি সড়কে দুর্ঘটনার ব্যাপারে এখনো খবর পাইনি।

আপনার মন্তব্য লিখুন