ঢাকামঙ্গলবার , ১ ডিসেম্বর ২০২০
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

পরশুরামে হেফাজতের কোন কার্যক্রম করতে দেওয়া হবে না। -নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ডিসেম্বর ১, ২০২০ ৮:৩৫ অপরাহ্ণ
Link Copied!

স্বাধীনতার মহান স্থপতি,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মান নিয়ে কটুক্তি ও ধৃষ্টতার প্রতিবাদে এবং সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে পরশুরামে আয়োজিত আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে এমটাই বলেছেন পৌর মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল।

১লা ডিসেম্বর(মঙ্গলবার) পরশুরাম উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজনে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নিয়ে কটুক্তি ও ধৃষ্টতার প্রতিবাদে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের সমাপনী বক্তব্যে পৌর মেয়ের নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল বলেন পরশুরামে হেফাজতের কোন কর্যক্রম করতে দেওয়া হবে না। তিনি আরও বলেন যতদিন পর্যন্ত হেফাজত বাঙালি জাতির কাছে বাংলার মানুষের কাছে প্রকাশ্যে ক্ষমা না চাইবে ততদিন পরশুরামে তাদের সকল ধরনের মিটিং,মিছিল,ওয়াজ মাহফিল সব বন্ধ থাকবে কিছুই করতে দেওয়া হবে না। আমরা দেখতে পারছি কিছু কুচক্রী মহল স্বাধীনতার শক্তিকে ধ্বংস করতে ওঠে পরে লেগেছে তাদের এই এজেন্ডা পরশুরামে কখনো বাস্তবায়ন করতে দেওয়া হবে না বলে তিনি মন্তব্য করেন।

আজ মঙ্গলবার বিকাল ৩ টায় পরশুরাম উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে পরশুরাম ডাক বাংলা চৌমুরী থেকে সকলের মুখে,,
“সাম্প্রদায়িকতার কালো হাত ভেঙ্গে দাও গুড়িয়ে দাও”

“ধর্মান্ধ গোষ্ঠী জঙ্গিবাদ
ধ্বংস হউক নিপাত যাক”

“মুজিবের বাংলায়
মৌলবাদের ঠাঁই নাই”
এমন সব স্লোগানের ধ্বনি তোলে এক বিক্ষোভ মিছিলের মাধ্যমে বাজারের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান প্রদক্ষিন করে বাজারের জিরো পয়েন্টে আসে মিছিল শেষ হয় এবং সেখানে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠিত উক্ত প্রতিবাদ সমাবেশে উপস্থিত থেকে বক্তব্য রাখেন পরশুরাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি সভাপতি ও উপজেলা চেয়ারম্যান জনাব কামাল উদ্দিন মজুমদার,পরশুরাম উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়ের জনাব নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল, উপজেলা ভাইস চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা জনাব এনামুল করিম মজুমদার বাদল, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ইয়াছিন শরিফ মজুমদার ও সাধারণ সম্পাদক এম সফিকুল ইসলাম মহিম। বক্সমাহমুদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান জনাব জাকির হোসেন চৌধুরী।

আপনার মন্তব্য লিখুন