ঢাকাশুক্রবার , ৪ ডিসেম্বর ২০২০
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

আটরা গিলাতলা ইউনিয়নের ৯নং ওয়ার্ডে নির্বাচনী প্রস্তুতি সভা অনুষ্ঠিত

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ডিসেম্বর ৪, ২০২০ ১:০১ অপরাহ্ণ
Link Copied!

খুলনা ফুলতলা উপজেলার ১ নং আটরা গিলাতলা ইউনিয়ন পরিষদে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ উপলক্ষ্যে আজ রাত ৮টায় ৯ নং ওয়ার্ডের ডাকাতিয়া সরকারি প্রথমিক বিদ্যালয়ের মাঠ প্রঙ্গনে এক নির্বাচনী প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। উক্ত নির্বাচনী প্রস্তুতি সভায় সঞ্চলনায় ছিলেন বাবু মনস কুমার ঢালি।

নির্বাচনী প্রস্তুতি সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেখ আকরাম হোসেন, চেয়ারম্যান,ফুলতলা উপজেলা-খুলনা। তিনি বলেন, আসন্ন মার্চ এবং এপ্রিলে সম্ভাব্য ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে চলেছে। তাই কোন অপশক্তি বা দুষ্কৃতকারীদরে হাতে দায়িত্ব দেয়া যাবে না। বর্তমান সরকারের অঙ্গীকার প্রতিটি গ্রামকে শহরের আদলে গড়ে তুলতে হবে, তারই ধরাবাহিকতায় আমরা নিরলসভাবে কাজ করে যাচ্ছি। অনেকেই চাইছেন ১ নং আটরা গিলাতলা ইউনিয়ন পরিষদ সিটি কর্পোরেশন হোক কিন্তু আপনারা জানেন না তাতে সুবিধার চেয়ে অসুবিধায় বেশি পড়তে হবে। ৯ নং ওয়ার্ড ডাকাতিয়ার প্রধান সমস্যা সড়ক নির্মান করা যেটা বর্তমানে খুলনা মোংলা রেল লাইন কাজের জন্য স্থগিত ছিল। তিনি আরো বলেন, আগামী একমাসের মধ্যে আপনাদের সড়কের মাটি খুড়ে, বালু ও খোয়া দিয়ে রোলার করে যাতায়াতের উপযুক্ত করা হবে বলে প্রতিশ্রুতি দেন।

নির্বাচনী প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন, বাবু চিৎরঞ্জন গাইন, প্রক্তন প্রধান শিক্ষক ও সমাজ সেবক। আলোকিত অতিধি হিসেবে উপস্থিত ছিলেন, শেখ মনিরুল ইসলাম, চেয়ারম্যান ১ নং আটরা গিলাতলা ইউনিয়ন পরিষদ। এছাড়াও উপস্থিত ছিলেন, স ম রেজওয়ান বীর মুক্তি যোদ্ধা, কাজী আজাদুর রহমান হীরক, সাবেক ইউপি সদস্য আঃ হান্নান প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন