ঢাকাশুক্রবার , ১১ ডিসেম্বর ২০২০
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

পরশুরাম উপজেলা আওয়ামী যুবলীগের ভালোবাসায় সিক্ত হলেন এনামুল করিম মজুমদার বাদল

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ডিসেম্বর ১১, ২০২০ ১২:২৬ পূর্বাহ্ণ
Link Copied!

ফেনী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পদে সদ্য নির্বাচিত হওয়ায় দুঃসময় দুর্দিনের ত্যাগী বর্ষীয়ান জননেতা পরশুরাম উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও পরশুরাম উপজেলা পরিষদের বর্তমান ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এনামুল করিম মজুমদার বাদল কে পরশুরাম উপজেলা আওয়ামী যুবলীগ এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

১০ ডিসেম্বর(বৃহস্পতিবার) সন্ধ্যায় সদ্য নির্বাচিত সহ-সভাপতি এনামুল করিম মজুমদার বাদল কে ফুলের শুভেচ্ছা জানাতে পরশুরাম পৌরসভা নির্বাচন উপলক্ষে পৌর মেয়ের নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল এর সমর্থনে চলমান উঠান বৈঠকে উপস্থিত হন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার সহ পরশুরাম উপজেলা আওয়ামী যুবলীগ পরিবার।পরবর্তীতে সদ্য নির্বাচিত সহ-সভাপতি কে ফুলের শুভেচ্ছা জানিয়ে ভালোবাসায় সিক্ত করেন উপজেলা চেয়ারম্যান সহ উপজেলা আওয়ামী যুবলীগের নেতৃবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার,উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ইয়াছিন শরিফ মজুমদার ও সাধারণ সম্পাদক এম সফিকুল ইসলাম মহিম সহ উপজেলা আওয়ামী যুবলীগের নেতৃবৃন্দ।

উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার বলেন, ত্যাগীরা আওয়ামী রাজনীতির প্রধান শক্তি। সেই লক্ষ্যেই বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ত্যাগীদের সঠিক মূল্যায়ন করে যাচ্ছেন। ফেনী জেলা পরিষদের সহ-সভাপতি পদে পরশুরামের কৃতি সন্তান এনামুল করিম মজুমদার বাদল ও খায়রুল বশর মজুমদার তপন কে এবং সদস্য পদে জহিরুল ইসলাম চৌধুরী বাবুকে নির্বাচিত করায় বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের মহোদয় কে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

উল্লেখ্য গত ৯ ডিসেম্বর(বুধবার) বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এক সাক্ষরিত পত্রে ৭৫ সদস্য বিশিষ্ট বাংলাদেশ আওয়ামী লীগ ফেনী জেলা শাখার আওয়ামী লীগের কমিটি অনুমোদন দেওয়া হয়েছিল। উক্ত অনুমোদিত কমিটিতে সহ-সভাপতি পদে পরশুরাম এর কৃতি সন্তান এনামুল করিম মজুমদার বাদল ও খায়রুল বশর মজুমদার তপন সহ সদস্য পদে জহিরুল ইসলাম চৌধুরী বাবুর নাম ওঠে আসে।

আপনার মন্তব্য লিখুন