ঢাকাশুক্রবার , ১১ ডিসেম্বর ২০২০
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

এসকর্ট ইমেজিং সেন্টারের বার্ষিক আলোচনা সভা অনুষ্ঠিত

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ডিসেম্বর ১১, ২০২০ ৯:১১ অপরাহ্ণ
Link Copied!

ফেনী জেলার স্বনামধন্য প্রতিষ্টান এসকর্ট ইমজিং সেন্টারের বার্ষিক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার(১০ ডিসেম্বর) সন্ধ্যায় ফেনী সিজলার চাইনিজ রেষ্টুরেন্টে এই আলোচনা সভার আয়োজন করা হয়েছে। উকার আলোচনা সভায় বি,এম,এ সভাপতি অধ্যাপক ডাঃ সাহেদুল ইসলাম কাওসার ভূইয়ার সভাপতিত্বে ও সৈয়দ মনিরুল ইসলাম বাবুর সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, স্বাস্থ্য বিভাগের সাবেক বিভাগীয় প্রধান আলাউদ্দিন মজুমদার, ফেনী জেলার হাসপাতাল ডায়গনস্টিক এর সভাপতি হারুনুর রশীদ,সাধারণ সম্পাদক মুন্না, সহযোগী অধ্যাপক ডাঃ রিয়াজ উদ্দিন চৌধুরী, ডাঃ মাইন উদ্দিন সোহেল, ডাঃ শাহাদাত হোসেন রিপন, ডাঃ অসীম কুমার সাহা, আবুল কালাম, আলোকিত বাংলাদেশ পত্রিকার ফেনী জেলা প্রতিনিধি জহিরুল হক মিলন, এছাডা আরো উপস্থিত ছিলেন, এসকর্ট ইমেজিং সেন্টার ম্যানেজার গোলাম কবির বাদল, পুলিন লাহা,আবুল হাসনাত,ইফতেখার হোসেন ফুটন,ওমর ফারুক শোভন, আবু সাদেক ও বাবলু।

আলোচনা সভায় সবার সহযোগিতা কামনা করে প্রতিষ্ঠানের চেয়ারম্যান অধ্যাপক ডাঃ সাহেদুল ইসলাম কাওসার ভূইয়া বলেন, সূচনা লগ্ন থেকে অত্যন্ত দায়িত্ব ও নিষ্ঠার সাথে এই প্রতিষ্টানকে আজ এই পর্যন্ত এগিয়ে আসতে সহযোগিতা করেছেন এবং দেশের মহামারী করোনা ক্লান্তিতে আপনারা কেউ পিছু হটেননি। আপনাদের এমন সহযোগিতায় আমার মনে অত্যন্ত অনুপ্রেরণা যুগিয়েছে। তাই এই প্রতিষ্ঠানকে আরো সামনের দিকে এগিয়ে নিতে আপনাদের সবার সহযোগিতা কামনা করছি।

উক্ত আলোচনা সভায় প্রতিষ্ঠানের বিশেষ ভূমিকা পালন করায় ডাঃ রিয়াজ উদ্দিন চৌধুরী, ডাঃ নাজমুল হক মুন্না ও ডাঃ মাইন উদ্দিন সোহেলকে সম্মাননা প্রদান করেন এবং একই সাথে প্রতিষ্টানকে সহযোগিতা করায় ইফতেখার হোসেন ফুটন,ওমর ফারুক শোভন,পুলিন লাহা,আবুল হাসনাত রিন্টু, আবু সাদেকের হাতে পুরস্কার তুলে দেন।

আপনার মন্তব্য লিখুন