ঢাকাবুধবার , ১৬ ডিসেম্বর ২০২০
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

পরশুরামে নানা কর্মসূচিতে মহান বিজয় দিবস পালন ও বিনামূল্যে মাক্স বিতরণ

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ডিসেম্বর ১৬, ২০২০ ২:১৭ অপরাহ্ণ
Link Copied!

পরশুরামে নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে।
বুধবার (১৬ ডিসেম্বর) সকালে ৩১বার তোপধ্বনির মাধ্যমে দিবসের সূচনা হয়।পরবর্তীতে বিভিন্ন সংগঠনের উদ্যোগে পৌর এলাকার বিলোনিয়া স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণের করা হয়। এসময় উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও আওয়ামীলীগের সহযোগী সকল সংগঠন এবং জাসদ, বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংষ্কৃতিক সংগঠন স্মৃতি স্তম্ভে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন।

এদিকে সেচ্ছাসেবী সংগঠন ফ্রেন্ডস ইউনিটি ব্লাড ডোনার ক্লাবের উদ্যোগে বিজয় দিবস উপলক্ষে বিলোনিয়া স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণের পর উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে পথচারীদের মাঝে ১০০০ বিনামূল্যে মাক্স বিতরণ করা হয়।

পরে উপজেলা পরিষদ প্রাঙ্গণে আনসাার ভিডিপি ও ফায়ার সার্ভিসের সদস্যদের অংশ গ্রহণে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।
এরপর বঙ্গবন্ধুর সপ্নের সোনার বাংলা বিনির্মাণে মুক্তিযোদ্ধের চেতনা ধারণ ও ডিজিটাল প্রযুক্তির সর্বোত্তম ব্যাবহারের মাধ্যমে জাতীয় সমৃদ্ব অর্জন শীর্ষক আালোচনা সভা অনুষ্ঠিত হয়।
পরশুরাম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইয়াছমিন আকতার এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পরশুরাম উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌরসভার মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) নাছরিন সুলতানা, উপজেলা ভাইস চেয়ারম্যান এনামুল করিম মজুমদার বাদল, মহিলা ভাইস চেয়ারম্যান সামছুন নাহার পাপিয়া, উপজেলা কৃষি কর্মকর্তা কামরুজ্জামান, শিশু বিষয়ক কর্মকর্তা মো বোরহান উদ্দিন, জাসদের সভাপতি মোশারফ হোসেন, উপজেলা যুবলীগ সভাপতি মো ইয়াছিন শরীফ মজুমদার সহ প্রমুখ।

আলোচনা সভা শেষে মহান বিজয় দিবস উপলক্ষ্যে বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

আপনার মন্তব্য লিখুন