ঢাকাবৃহস্পতিবার , ১৭ ডিসেম্বর ২০২০
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

সুন্দরগঞ্জ সোনারায় ইউনিয়নে বিজয় দিবস উপলক্ষে আ’লীগের র‍্যালি ও আলোচনা সভা!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ডিসেম্বর ১৭, ২০২০ ১২:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

রাশেদুল ইসলাম রাশেদ।। গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ২নং সোনারায় ইউনিয়নে মহান বিজয় দিবস উপলক্ষে মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ,র‍্যালি, আলোচনা সভা,দুস্থদের মাঝে খিচুড়ি বিতরণ করেছে ইউনিয়ন আওয়ামী লীগ।

এ উপলক্ষে ১৬ই ডিসেম্বর বুধবার সকালে ইউনিয়নের শিবরাম আলহাজ্ব মোঃ হোসেন স্মৃতি স্কুল এন্ড কলেজ মাঠ প্রাঙ্গন থেকে সাবেক আ’লীগ ইউপি সভাপতি এ.টি.এম রেজাউল করিমের নেতৃত্বে র‍্যালি বের হয়। র‍্যালিটি ইউনিয়নের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কলেজের স্মৃতিস্তম্ভে এসে শেষ হয়।

র‌্যালিতে অংশগ্রহণ করেন শিবরাম স্কুল এন্ড কলেজের সহঃ শিক্ষক এবং ২ নং সোনারায় ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি এ.টি.এম রেজাউল করিম,আওয়ামী লীগের সোনারায় ইউপি সভাপতি রনজিত সরকার,২নং সোনারায় ইউনিয়ন আওয়ামী যুবলীগের যুবরাজ সভাপতি জাহিদুল ইসলাম, ওয়ার্ড সভাপতি আঃ হালিম, ওয়ার্ডের সাধারণ সম্পাদক শহিদুল, লুতফর এবং আঃ রাজ্জাক তরফদারসহ বাংলাদেশ আওয়ামী লীগের ২নং সোনারায় ইউনিয়নের সহযোগী সংগঠনের বিভিন্ন ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ।

(শহীদদের আত্মার মাগফিরাত কামনায় দু’আর একাংশ চিত্র)


র‌্যালি শেষে মহান মুক্তিযুদ্ধে শহীদদের স্বরণে স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণসহ শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দু’আ করা হয়। সব শেষে এতিম ও দুস্থ পথ শিশুদের মাঝে খিচুরি বিতরণ করা হয়।

আপনার মন্তব্য লিখুন