ঢাকাশনিবার , ২৮ জানুয়ারি ২০২৩
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

বশেমুরবিপ্রবি ছোট গল্পের উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জানুয়ারি ২৮, ২০২৩ ৫:০৭ অপরাহ্ণ
Link Copied!

বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ-সমাজের অস্বচ্ছল ও সুবিধা বঞ্চিত শীতার্ত মানুষের কষ্ট কিছুটা লাঘব করার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) সাহিত্যিক সংগঠন বশেমুরবিপ্রবি ছোট গল্পের উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ ও আর্থিক সহায়তা করা হয়েছে।

গত ২৫ ও ২৮ জানুয়ারি ময়মনসিংহ ও গোপালগঞ্জের বিভিন্ন স্হানে অস্বচ্ছল ১১০ টি পরিবারের মাঝে কম্বল বিতরণ এবং চিকিৎসার জন্য আর্থিক সহায়তা করা হয়

এই বিষয়ে বশেমুরবিপ্রবি ছোট গল্পের সম্পাদক মোঃ ওমর শরীফ সরকার বলেন”আমরা বশেমুরবিপ্রবি ছোট গল্প গত দুই বছর ধরে অনলাইনে বশেমুরবিপ্রবি শিক্ষার্থীদের জীবনের বিভিন্ন গল্প প্রকাশের মাধ্যমে আমরা আমাদের কার্যক্রম পরিচালনা করে আসছি।কিন্ত এবারের শীতের তীব্রতায় আমরা অফলাইনেও কিছু করার জন্য উদ্যোগ গ্রহণ করি। যার অংশ হিসেবে আমরা ১১০ পিস কম্বল বিতরণ করেছি এবং বিশ্ববিদ্যালয়ের একজ শিক্ষার্থীর অসুস্থ পিতার চিকিৎসার জন্য সাহায্য করি।

তিনি আরো বলেন “সামনে আমরা আরো বড় পরিসরে মানুষের পাশে দাড়াতে চেষ্টা করবো। আমরা সকলের সহযোগিতা ও দোয়া চাই যেন বশেমুরবিপ্রবি ছোট গল্প এরকম আরো অনেক সমাজকল্যাণ মূলক কাজে অগ্রনী ভূমিকা পালন করতে পারে”

উল্লেখ্য বশেমুরবিপ্রবি ছোট গল্প একটি অরাজনৈতিক ও সমাজসেবামূলক প্লাটফর্ম। বশেমুরবিপ্রবি শিক্ষার্থীদের মনে লুকিয়ে থাকা জীবনে ঘটে যাওয়া বিভিন্ন গল্প প্রকাশের মাধ্যমে শিক্ষার্থীদের মনের ভাব প্রকাশের মাধ্যম হিসেবে কাজ করে থাকে।

আপনার মন্তব্য লিখুন