ঢাকামঙ্গলবার , ১৪ মার্চ ২০২৩
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

রিক্সাওয়ালার বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের অভিযোগ

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
মার্চ ১৪, ২০২৩ ৭:০৩ অপরাহ্ণ
Link Copied!

আশরাফুল হক,লালমনিরহাটঃ লালমনিরহাটে ছোমেদ আলী (৫৯), নামের এক রিক্সাওয়ালার ঘরবাড়ি ভাংচুর ও তার স্ত্রী-ছেলেকে মারপিটের অভিযোগ উঠেছে।

ভুক্তভোগী রিক্সাওয়ালা ছোমেদ শহরের বানভাসা মোড় মসলা গবেষনা উপকেন্দ্র সংলগ্ন এলাকার মৃত জোনাব আলীর ছেলে। মঙ্গলবার (১৪ মার্চ) লালমনিরহাট সদর থানায় ঘরবাড়ি ভাংচুর, লুটপাট ও স্ত্রী-ছেলেকে মারপিটের অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী রিক্সা চালক ছোমেদ আলী।

অভিযোগ সূত্রে জানা যায়, বাংলাদেশ রেলওয়ের সামান্য জমিতে ঘর নির্মাণ করে পরিবার পরিজন নিয়ে বসবাস করে আসছেন ছোমেদ। গত ৫-৬ দিন আগে ছোমেদের রিক্সা বাড়িতে উঠানোর ও নামানোর রাস্তায় খুঁটি পুঁতে প্রতিবন্ধকতা সৃষ্টি করেন প্রতিবেশী হাবিব (২৮)। এরই জেরে সোমবার রাত ৯ টার দিকে প্রতিবেশী হাবিব ও ঐ এলাকার আনোয়ার (৩৫), আঃ কালাম (৪০), কালামের স্ত্রী রুবি বেগম (৩২), রুবেল (২৫) সহ অজ্ঞাতনামা ১০ থেকে ১২ জন দেশীয় অস্ত্র নিয়ে রিক্সাচালক ছোমেদের বাড়িতে অতর্কিত হামলা চালায় ও রিক্সাচালকের দুইটি টিনের ঘরে ভাংচুর করে অভিযুক্তরা। ঐ সময় রিক্সাচালকের স্ত্রী আসমা বেগম ও তার ছোট ছেলে শরিফ (২০) এগিয়ে গেলে তাদের মারধোর করেন। পরে তাদের আত্মচিৎকারে প্রতিবেশী ও পথচারীরা এগিয়ে এলে পরিবারের ক্ষতি করার হুমকি দিয়ে চলে যায় অভিযুক্তরা।

রিক্সা চালক ছোমেদ আলী বলেন, বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করেছে। ঘরে জামানো ৩৫ হাজার টাকা ও প্রায় ১ ভরি স্বর্ন নিয়ে গেছে। থানায় অপরাধীদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছি। এখন ন্যায় বিচার চাই।

অভিযুক্ত প্রতিবেশীদের সাথে কথা বললে তারা বলেন, আমরা সকলেই রেলের জায়গায় বসবাস করি। হামলা ও লুটপাটের অভিযোগ সম্পুর্ন মিথ্যা।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এরশাদুল আলম বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিলো। উভয়পক্ষের লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মন্তব্য লিখুন