ঢাকাবুধবার , ২৩ ডিসেম্বর ২০২০
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

পরশুরামে মির্জানগর ইউনিয়ন শ্রমিক লীগের ওয়ার্ডসমুহের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ডিসেম্বর ২৩, ২০২০ ১০:৫৯ অপরাহ্ণ
Link Copied!

বাংলাদেশ জাতীয় শ্রমিক লীগ পরশুরাম উপজেলা শাখার আওতাধীন মির্জানগর ইউনিয়ন শ্রমিক লীগের ওয়ার্ডসমুহের ত্রি-বার্ষিক সম্মেলন বুধবার(২৩ ডিসেম্বর) সন্ধ্যায় বর্ণাঢ্য আয়োজনে মির্জানগর ইউনিয়ন পরিষদ পাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে।

জাতীয় জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মহান মুক্তিযুদ্ধে আত্মত্যাগকারী সকল শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে খেটে-খাওয়া মানুষের সংগঠন জাতীয় শ্রমিক লীগ পরশুরাম উপজেলা শাখার আওতাধীন মির্জানগর ইউনিয়ন শ্রমিক লীগের ওয়ার্ডসমুহের ত্রি-বার্ষিক সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন পরশুরাম উপজেলা শ্রমিক লীগের সভাপতি আবদুর রসুল মজুমদার।

মির্জানগর ইউনিয়ন শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মিজানুর রহমান এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মির্জানগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাস্টার জামশেদুল আলম,প্রধান বক্তা ছিলেন পরশুরাম উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মির্জনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান ভুট্টো।

মির্জানগর ইউনিয়ন ছাত্র লীগের সাবেক সভাপতি মোঃ কামাল এর পরিচালনায় ও সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম এর সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন পরশুরাম উপজেলা শ্রমিক লীগের সহ-সভাপতি আবদুল রাজ্জাক রেজু,আবুল কালাম কালা মিয়া,মোঃবাদল,মোঃ শাহজাহান সিরাজ,সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন সুমন,দপ্তর সম্পাদক শেখ ফরিদ, উপ-দপ্তর সম্পাদক মোঃ খায়ের,মাস্টার আবদুর রাজ্জাক, মির্জানগর ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি মোঃ পাভেল ও সাধারণ সম্পাদক মোঃ শরিফ উদ্দিন।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে ইউনিয়নের ৯টি ওয়ার্ডে সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক পদে ২২ জন কে নির্বাচিত করে প্রতিটি ওয়ার্ডে আংশিক কমিটি ঘোষনা করেন মির্জানগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান ভুট্টো। ঘোষিত কমিটির সদস্যদের’কে পরবর্তীতে প্রতিটি ওয়ার্ডে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নির্দেশ দেন উপজেলা শ্রমিকলীগের নেতৃবৃন্দ।

আপনার মন্তব্য লিখুন