ঢাকাবৃহস্পতিবার , ২৫ মে ২০২৩
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

আদিতমারী থানার অভিযানে ১১৫ বোতল ফেন্সিডিল সহ মোটরসাইকেল উদ্ধার!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
মে ২৫, ২০২৩ ১:০৬ অপরাহ্ণ
Link Copied!

আশরাফুল হক,লালমনিরহাট: লালমনিরহাটের আদিতমারী থানার বিশেষ অভিযানে ১১৫ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেনসিডিল সহ একটি মোটরসাইকেল আটক করেছে থানা পুলিশ।

লালমনিরহাটের আদিতমারী থানার অফিসার ইনচার্জ মোজাম্মেল হক এর নেতৃত্বে এসআই মিজানুর রহমান, এএসআই আইয়ুব আলী ও সঙ্গীয় ফোর্সের সম্ন্বয়ে গোপন সংবাদের ভিক্তিতে আদিতমারী থানাধীন ৬ নং মহিষখোচা ইউনিয়নের গোবর্ধন এলাকার আব্দুর রশিদ এর ছেলে সাবেক ইউপি সদস্য হারুন অর রশিদ এর


বসত বাড়ি তল্লাশিকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে

উক্ত আসামী সহ তার সহযোগী অপর আসামী ১ নং ওয়াডের মহিষখোচা ডাকুর খামার এলাকার মহুবর রহমানের ছেলে রুবেল মিয়ার (২৩) বসতবাড়ি হতে তাদের ব্যবহৃত একটি নীল রংয়ের আরটিআর এপাচি মোটরসাইকেল নিয়ে পালিয়ে যাওয়ার প্রাক্কালে পুলিশ ধাওয়া করলে আসামীদ্বয় মোটরসাইকেলটি ফেলে পালিয়ে যায়। পরে উক্ত মোটরসাইকেলটি তল্লাশিকালে মোটরসাইকেলের ট্যাংকি ও সীটের নীচ থেকে ১ শত ১৫ (একশত পনের) বোতল ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিল পাওয়া যায়। পরবর্তীতে ফেন্সিডিল এবং উপরোক্ত ফেন্সিডিল পরিবহনে ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করে পলাতক আসামীদ্বয়ের বিরুদ্ধে আদিতমারী থানার মামলা নং-২৭, ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬ (১) সারণির ১৩(গ)/৩৮/৪১ রুজু করা হয়েছে।
Add 99998
এ বিষয়ে আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোজাম্মেল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পলাতক আসামিদের বিরুদ্ধে মামলা হয়েছে গ্রেফতারের চেষ্টা চলছে।

আপনার মন্তব্য লিখুন