ঢাকাশনিবার , ২ জানুয়ারি ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

নীলফামারীতে মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের বই বিতরণ

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জানুয়ারি ২, ২০২১ ৫:৩৯ পূর্বাহ্ণ
Link Copied!

পঞ্চানন রায়, নীলফামারী প্রতিনিধি : শিক্ষা ধর্ম সম্প্রতি, মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা প্রকল্পের মূলনীতি।’ এই প্রতিপাদ্য সামনে রেখে নীলফামারীতে মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম – ৫ম পর্যায়ের বই বিতরণ করা হয়েছে।

১ জানুয়ারি রোজ শুক্রবার সকাল ১০:৩০ মিনিটে নীলফামারীর সদর উপজেলার দক্ষিণ হাড়োয়া গ্রামের শ্রী শ্রী বিষ্ণু মন্দির ও হরি বাসর মাঠ প্রাঙ্গণে বই বিতরণের অনুষ্ঠানে দেশের ৬৪ জেলার একটি করে শিক্ষা কেন্দ্রে জুম অ‍্যাপে যুক্ত হয়ে বই বিতরণ উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী মো: ফরিদুল হক খান।

সেই সাথে অনুষ্ঠানে যুক্ত থাকেন ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় ধর্ম সচিব মো: নূরুল ইসলাম, হিন্দু ধর্মীয় কল‍্যাণ ট্রাস্টের সচিব শ্রী বিষ্ণু কুমার সরকার, মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের প্রকল্প পরিচালক শ্রী রঞ্জিত কুমার দাস, উপ- প্রকল্প পরিচালক শ্রী সৌরেন্দ্রনাথ সাহা, উপ প্রকল্প পরিচালক শ্রীমতি কাকলী রাণী মজুমদার, জেলার সহকারি প্রকল্প পরিচালক শ্রী নিরঞ্জন কুমার বর্মন, ফিল্ড – সুপার ভাইজার শ্রী অনুপ কুন্ড, শ্রী আনন্দ চন্দ্র দাস, সিও মো: আহাদ, শিক্ষক রঞ্জিত কুমার রায়, মন্দির কমিটির সভাপতি জীবন কৃষ্ণ রায়সহ শিক্ষার্থী ও অভিভাবক বৃন্দ। অনুষ্ঠানে সকলে মাস্ক ও স্বাস্থ্যবিধি মেনে বই বিতরণ করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন