ঢাকাশনিবার , ২ জানুয়ারি ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

নৌ পরিবহন প্রতিমন্ত্রীর শুভেচ্ছা উপহার: শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জানুয়ারি ২, ২০২১ ৫:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

দিপংকর রায়, দিনাজপুরঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নৌ পরিবহন মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, এমপি মহোদয়ের একান্ত সহযোগিতায় তার পাঠানো ইংরেজি নববর্ষের উপহার প্রত্যেকটি ইউনিয়নে একযোগে ইউনিয়ন আওয়ামী লীগের মাধ্যমে অসহায়, দুস্থ ও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র(কম্বল) বিতরণ ।

৯ নং মঙ্গলপুর ইউনিয়ন আওয়ামী লীগের মাধ্যমে শুভেচ্ছা উপহার হিসেবে শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিরল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব বাবু রমাকান্ত রায় বলেন আমি আমাদের প্রান প্রিয় নেতা, এই অঞ্চলের উন্নয়নের রুপকার নৌ পরিবহন প্রতিমন্ত্রী জন নেতা খালিদ মাহমুদ চৌধুরী এমপি মহোদয়ের নববর্ষের শুভেচ্ছা উপহার নিয়ে এসেছি।। মন্ত্রী মহোদয় সবাইকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন। তিনি সবাইকে আগামী দুই মাস শীত ও কোভিট ১৯ থেকে সতর্ক থাকার পরামর্শ দেন ।পরে অসহায় দুস্থ ও শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করেন।

পরে মুঠো ফোনে জানান, আজ আমরা মন্ত্রী মহোদয়ের নববর্ষের শুভেচ্ছা ও উপহার বিতরণ একযোগে উপজেলার প্রত্যেক ইউনিয়নে সম্পন্ন করলাম। আমি কয়েকটি ইউনিয়নে ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর কয়েকটি ইউনিয়নে শুভেচ্ছা উপহার অসহায় ও দুস্থ মানুষের কাছে তুলে দিতে ইউনিয়ন গুলোতে তদারকি করেছি। এর আগে আমরা মন্ত্রী মহোদয়ের নির্দেশে ও সহযোগীতায় কয়েক দফায় শীত বস্ত্র বিতরণ করেছি। এবার তিনি শীত বস্ত্র ( কম্বল) নববর্ষের শুভেচ্ছা উপহার হিসেবে পাঠিয়েছেন।

সত্যিই আমরা ভাগ্যবান যে উনার মত একজন নেতা পেয়েছি।। তিনি সব সময় এই অঞ্চলের মানুষের খোঁজ খবর রাখেন। আসলেই তিনি গন মানুষের নেতা, আমরা গর্বিত ।

মঙ্গলপুর ইউনিয়নের অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন,
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মহিদুল ইসলাম ( বাবুল), সাধারণ সম্পাদক মোঃ রাসেদ আলী, যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল হুদা, উপজেলা যুবলীগের সভাপতি যুবরাজ আব্দুল মালেক, ছাত্রলীগের সভাপতি সোহাগ বাবু, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ নাজমুল ইসলাম সহ অত্র ইউনিয়নের নেতৃবৃন্দ সহ আরও অনেকে ।

আপনার মন্তব্য লিখুন