ঢাকামঙ্গলবার , ৫ জানুয়ারি ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

লালমনিরহাট কৃষি সম্প্রসারণ অধিদপ্তরে ভয়াবহ আগুন!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জানুয়ারি ৫, ২০২১ ১০:৩৪ অপরাহ্ণ
Link Copied!

আশরাফুল হক, লালমনিরহাট।। লালমনিরহাটে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর খামারবাড়ির গোডাউনে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (৫ জানুয়ারী) এ ঘটনা ঘটে।

লালমনিরহাট ফায়ার সার্ভিসের চারটি ইউনিট দেড় ঘন্টা চেষ্ঠা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার সকাল থেকে কিছু শ্রমিক ওই গোডাউনে কাজ করতেছিলো। কিন্তু হঠাৎ দুপুরের দিকে গোডাউন থেকে কালো ধোয়া দেখা যায়। তারপর আমরা ভিতরে ঢুকে দেখি গোডাউনে আগুন লেগেছে।খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌছে আগুন নেভাতে কাজ শুরু করে। পরে আরো একটি ইউনিট যোগ দিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।

প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে, গোডাউনের ভিতরে থাকা ট্রাক্টরের যন্ত্রাংশ,পুরনো কাগজপত্র ও অন্যান্য জিনিসপত্র পুড়ে গিয়ে লক্ষাধিক টাকার ক্ষতি সাধন হয়েছে। তবে কি পরিমান ক্ষতি হয়েছে এ বিষয়ে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর থেকে কিছু জানা যায়নি। ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক সাহিদুল ইসলাম জানান, অগ্নিকান্ডের প্রকৃত ঘটনা জানা যায়নি। তবে ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত আগুন নেভাতে সক্ষম হওয়ায় বড় ধরনের কোনো ক্ষতি সাধন হয়নি।

কৃষি সম্প্রসারন অধিদপ্তরের উপ পরিচালক শামীম আশরাফ জানান, কিভাবে আগুনের সুত্রপাত ঘটেছে তা জানা যায়নি,তবে ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিটের কারনে আগুনের সুত্রপাত ঘটে। গোডাউনে আগুন লেগে মূল্যবান জিনিসপত্রের কোনো ক্ষয় ক্ষতি হয়নি।

আপনার মন্তব্য লিখুন