ঢাকাবুধবার , ২০ জানুয়ারি ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

বিরলে চায়ের আড্ডায় নৌ পরিবহন প্রতিমন্ত্রী!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জানুয়ারি ২০, ২০২১ ১:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

দিপংকর রায়,দিনাজপুর।। ২০শে জানুয়ারি নির্ধারিত কর্মসূচিতে অংশ নিতে উত্তর জনপদের গন মানুষের নেতা খ্যাত নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী আজ ঢাকা থেকে বিমান যোগে সৈয়দপুর আসেন। সৈয়দ বিমান বন্দর থেকে সড়ক পথে নিজ বাস ভবন বোচাগঞ্জের উদ্দেশ্যে রওনা দেন। স্বভাব সূলভ তিনি বিরল উপজেলার ২নং ফরকাবাদ ইউনিয়নের মুদিখানা বাজারে তিনি জনসাধারণের খোজ খবর নিতে জিহাদ এন্টারপ্রাইজের সামনে চা চক্রের বিরতি দিয়ে জনসাধারণের সাথে কথা বলেন এলাকার সার্বিক খোজ খবর নেন। দীর্ঘক্ষন জনসাধারণের সাথে কথা বলে আনুমানিক রাত প্রায় ১০ টার সময় নিজ গন্তব্যে রওনা দেন।

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবু রমা কান্ত রায়ের সাথে কথা হলে তিনি বলেন মন্ত্রী মহোদয় আমাদের আধুনিক বিরল বোচাগঞ্জের রুপকার।মন্ত্রী মহোদয় আমাদের অহংকার, আমাদের গর্বের, আমাদের আস্থার জায়গা। তিনি জনবান্ধব, তিনি আমাদের মাটি ও মানুষের নেতা এক কথায় গনমানুষের নেতা। বড় ভাগ্য করে এমন নেতা আমরা পেয়েছি। তিনি সময় পেলেই আমাদের কাছে ছুটে আসেন।
চা চক্রে আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর,উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান,ছাত্রলীগের সভাপতি সোহাগবাবু ও সাধারণ সম্পাদক আল ইমরান সানমুন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আপনার মন্তব্য লিখুন