ঢাকাসোমবার , ২৫ জানুয়ারি ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

মহির উদ্দিন তোতা লালামনিরহাট পৌরসভার ৪ নং ওয়ার্ডের সেবক হয়ে কাজ করতে চায়!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জানুয়ারি ২৫, ২০২১ ৩:৫০ অপরাহ্ণ
Link Copied!

মামুনুর রশিদ(মিঠু),বিশেষ প্রতিনিধি।। আসন্ন লালামনিরহাট পৌরসভা নির্বাচনকে ঘিরে ৪ নং ওয়ার্ডে জনসাধারণের মধ্যে শুরু হয়েছে নানা জল্পনা-কল্পনা। ৪ নং ওয়ার্ডের জনসাধারণ চায় ছোট বেলা থকে ওয়ার্ড বাসির সেবা করে আসা ও আসপাসের লোকের বিপদে পাশে থাকা তরুন মেধাবী এই প্রর্থীকে নির্বাচিত করতে।

যিনি ৪ নং ওয়ার্ডের মানুষের ভ্যানগার্ড হিসেবে পরিচিত, সৎ, যোগ্য, অসাধারন ব্যাক্তিত্ব, মানবিক গুনাবলির অধিকারী, ০৪ নং ওয়ার্ডের মাঠি ও মানুষের আস্থার প্রতিক, তরুণ প্রার্থী, মহির উদ্দিন তোতা। তিনি ইতিমধ্যে তার নির্বাচনি এলাকায় ব্যাপক প্রচারনা, খেলাধুলো এবং বিভিন্ন সামাজিক আচার অনুষ্ঠানে যুবসমাজ ও অসহায় মানুষের পাশে দাড়িয়ে একজন কর্মিবান্ধব প্রার্থী হিসেবে জনপ্রিয়তা অর্জন করেছেন। আর এতে তার নির্বাচনি এলাকা জুড়ে সাধারণ ভোটারদের মুখে মুখে তার নাম ছড়িয়ে পড়েছে।

সাংবাদিকের তিনি বলেন, তরুণ প্রার্থী হিসেবে সকল জনসাধারণের মধ্যে ব্যাপক সারা পাচ্ছি। সুষ্ঠ ভোট হলে আমার বিজয় হবে ইনশাআল্লাহ। তিনি আরো বলেন, আমি ছোটবেলা থেকেই ৪ ওয়ার্ডবাসীর বিপদে-আপদে পাশে থাকার চষ্টা করেছি। ওয়ার্ড বাসীর কাছে প্রতিদান চাইনা। আমি নির্বাচিত হলে মাদক রোধে সামাজিক সচেতনতা ও আন্দোলন গড়ে তুলবো। বিভিন্ন প্রশিক্ষণের ব্যাবস্থা গ্রহন করে বেকার সমস্যা সামাধান করবো। বিভিন্ন ভাতাসহ সরকারের সকল প্রকার অনুদান শতভাগ নিশ্চিত করবো।

সন্ত্রাস মুক্ত ওয়ার্ড গড়ে তুলতে চুরি,ডাকাতি,ছিনতাই, চাদাবাজির বিরুদ্ধে অবস্থান গ্রহন করবো। আলোকিত ওয়ার্ড গড়ে তুলতে বিভিন্য স্থানে সোলার ল্যাম্পপোস্ট লাইন ও বৈদ্যুতিক আলোর ব্যাবস্থা করবো। পরিস্কার পরিচ্ছন্ন ওয়ার্ড গড়ে তুলতে বিভিন্ন রাস্তাঘাট, ড্রেন, জলাবন্ধতা, পানি নিস্কাশন, ময়লা, আবর্জানা অপসারণের ব্যাবস্থা গ্রহন করবো।
এছাড়াও বিভিন্ন খেলাধুলা ও সামাজিক কর্মকান্ডে যুব সমাজকে সম্পৃক্ত করে ব্যস্ত রাখবো যাতেকরে তারা মাদকের করাল থাবা থেকে বাঁচতে পারে।

পরিশেষে ৪ নং ওয়ার্ড বাসির উদ্দেশে তিনি বলেন, আসুন আমারা সবাই মিলে কাঁধে কাঁধ মিলিয়ে ওয়ার্ডকে আরো সুন্দর ও উন্নয়নশীল গড়ে তুলি। আর এই উন্নয়ন আর অগ্রগতির জন্য আপনারা সৎ ও যোগ্য মেধাবী প্রার্থীকে নির্বাচিত করবেন। আর মনে রাখবেন ভোট আপনার অধিকার আপনারা ভোটকেন্দ্রে যাবেন এবং আপনার ভোটাধিকার প্রয়গ করুন। জয় আমাদের হবে ইনশাল্লাহ।

আপনার মন্তব্য লিখুন