ঢাকাসোমবার , ২৫ জানুয়ারি ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

সুন্দরগঞ্জে পৈত্রিক সম্পত্তিতে নির্মানাধীন দোকান ঘর ভাংচুরের অভিযোগ!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জানুয়ারি ২৫, ২০২১ ৭:৫১ অপরাহ্ণ
Link Copied!

ক্বারী মোঃ আবু জায়েদ খাঁন, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) অভিযোগ ও সরেজমিনে জানা গেছে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বেলকা ইউনিয়নে পৃর্ব বেলকা গ্রামের মৃত গোলজার হোসেনের ছেলে মোঃ আঃ জব্বর (দুলাল) দির্ঘ ৪৮ বছর থেকে বেলকা বাজারের ওয়াবদা রাস্তার পাশে দুলাল মিয়ার অংশি দ্বারিত্ব সারে তিন শতাংশ জমির উপর ৪ (চার) টি আধা পাকা ঘর নির্মান করে তিনটি ঘর ভারা প্রদান করেন আর একটি হার্ডওয়ারে দোকান নিজের নামে পরিচালনা করিতেছেন ।

হঠাৎ করে গত ১৫/০১/২০২১ তারিখে আনুমানিক ১১ ঘটিকায় পানি উন্নয়ন বোর্ড / উপজেলা প্রকৌশলি এল জি ডির লোক জন চারটি দোকান ভাংচুর করে । এতে প্রায় ১২ লক্ষ টাকা ক্ষতিগ্রস্থ হয়, এই ঘটনায় আঃ জব্বর (দুলাল) গত ২৫/১১/২০২০ ইং তারিখে গাইবান্ধা জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহি অফিসার বরাবরে অভিযোগ দ্বায়ের করেন । দ্বায়ের কৃত অভিযোগের ভিত্তিতে সুন্দরগঞ্জ ভূমি কর্মকর্তাকে পূর্ন তদন্তের জন্য আদেশ করেন ।

ভূমি কর্মকর্তা মোঃ শাকিল আহাম্মেদ বেলকা/ শান্তিরাম ইউনিয়ন ভূমি তশিলদার মোঃ মোহাব্বদ আলীর নিকট প্রতিবেদন চাইলে গত ০৬/০১/২০২১ ইং তারিখ স্বারক নং ৯৩৩/২৫/১১/২০২০ চাইলে আব্দুল জব্বার (দুলাল) নিজ নামিও নামের জমির খাজনাদি খারিজ খতিয়ান পরিশোধ অভিযোগকারীর নামে প্রমানিত হয়। যার খতিয়ান নং- ৯৬৬ (ওঢও) ১২-১৩। তারিখঃ ১৫/১১/২০১২ ইং। ডিসি আর নং- ৪৯৭৪৪। তারিখঃ ০১/০১/২০১৩ ইং। খাজনার রশিদ নং-১৮৫৫৬৬। এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আল মারুফ সঙ্গে কথা হলে তিনি বলেন জমি অধিগ্রহণ সরকার করলে মূল্য প্রদানসহ ক্ষয়ক্ষতি প্রদানের আশ্বাস প্রদান করেন।

আপনার মন্তব্য লিখুন