ঢাকামঙ্গলবার , ২ ফেব্রুয়ারি ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

লালমনিরহাট পৌর নির্বাচনে ওয়ার্ড ভিত্তিক প্রচারণায় ব্যস্ত ধানের শীষের কর্মীরা

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ফেব্রুয়ারি ২, ২০২১ ১১:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

মোঃ মামুনুর রশিদ মিঠু।।  দিন যতই যাচ্ছে লালমনিরহাট পৌর ভোটের প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছে নেতাকর্মীরা। প্রতীক বরাদ্দের পর থেকে বিভিন্ন ওয়ার্ডের পাড়া-মহল্লা গুলোতে লিফলেট হাতে ভিড় জমাচ্ছে প্রতি বাড়িতে বাড়িতে গিয়ে সর্মথকরা।

পহেলা ফেব্রুয়ারি (সোমবার) লালমনিরহাট পৌরসভার ৪ নং ওয়ার্ডে বিএনপি থেকে মনোনীত প্রার্থী মোশারফ হোসেন রানার পক্ষে ধানের শীষ মার্কার লিফলেট ব্যানার ও ফেস্টুন নিয়ে পাড়া-মহল্লা গুলোয় বাড়ি বাড়ি গিয়ে প্রচার প্রচারণা চালাতে দেখা গেছে।

আরো পড়ুনঃ https://www.protidiner-bd.com/লালমনিরহাটে-প্রচারণায়-প/

ওয়ার্ড ভিত্তিক বি এন পির প্রচারণায় ৪ নং ওয়ার্ড কেন্দ্র প্রধান হুমায়ুন কোবির ও কেন্দ্র সচিব এস কে হারুন-অর-রশিদ কল্লোলের নেতৃত্বে একটি বিশাল নির্বাচনী মিছিল বিডিআর হাটখোলা থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ শেষে শহরের আলো রুপা মোড়ে এসে শেষ হয়।

এছাড়াও খোচাবাড়ী, মাস্টারপাড়া, বিডিআর হাট সহ ৪ নং ওয়ার্ডের সকল ভোটারদের দ্বারে দ্বারে ঘুরতে দেখা গেছে ধানের শীষ মার্কা নিয়ে কাজ করা নেতাকর্মীদের।

এসময় কেন্দ্রসচিব এসকে হারুন-অর-রশিদ কল্লোলের সঙ্গে কথা হলে তিনি বলেন সঠিক সুষ্ঠু নির্বাচন হলে বিএনপি মনোনিত প্রার্থী মোশারফ হোসেন রানার ধানের শীষ মার্কার জয় হবে নিশ্চিত।

আপনার মন্তব্য লিখুন