ঢাকারবিবার , ৭ ফেব্রুয়ারি ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

বিএনপি মিথ্যাচারে লিপ্ত’টিকা নিয়ে প্রমাণ করেছি:হানিফ

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ফেব্রুয়ারি ৭, ২০২১ ২:৪০ অপরাহ্ণ
Link Copied!

কুষ্টিয়া প্রতিনিধি।। আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সংসদ সদস্য মাহাবুবুল আলম হানিফ বলেছেন, ‘বিএনপি প্রথম থেকে করোনা নিয়ে নেতিবাচক কথা বলে আসছে। তারা বলেছিল করোনার টিকা বাংলাদেশে আসবে না, কিন্তু টিকা এসেছে। এরপরে তারা বললো ভ্যাকসিন আগে প্রধানমন্ত্রী নিক, তারপর অন্যরা নেবে। এসব বলে তারা দেশের মানুষের ভিতর করোনা টিকা নিয়ে বিভ্রান্তি সৃষ্টি করেছিল’।

জেলায় প্রথম টিকা নিয়ে রোববার (৭ ফেব্রুয়ারি) বেলা ১২টায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে করোনা টিকাদান কার্যক্রমের উদ্বোধন করে হানিফ সাংবাদিকদের এসব কথা বলেন।

হানিফ আরও বলেন, টিকা নিয়ে এটা প্রমাণ করেছি যে বিএনপি টিকা নিয়ে মিথ্যাচারে লিপ্ত আছে। ভ্যাকসিন নেবার পরে আমার মধ্যে কোনো ধরনের অসুস্থতা নেই। ২০ মিনিট পরেও স্বাভাবিকভাবে কথা বলছি।

এসময় তিনি জনগণকে রেজিস্ট্রেশন করে নির্ভয়ে করোনা ভ্যাকসিন নেবার অনুরোধ জানিয়ে বলেন, এর মাধ্যমে আমরা বাংলাদেশ থেকে করোনাকে চিরতরে নির্মূল করতে সক্ষম হবো।

এসময় কুষ্টিয়ার কুমারখালী খোকসা আসনের সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জ, জেলা প্রশাসক আসলাম হোসেন, পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত, জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, কুষ্টিয়া আদালতের পাবলিক প্রসিকিউটর অ্যাডভোটেক অনুপ কুমার নন্দী, কুষ্টিয়া জেনারেল হাসপাতালের সিনিয়র মেডিসিন বিশেষজ্ঞ মুসা কবির, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আমজাদ হোসেন রাজু করোনার টিকা নেন।

রোববার টিকা দান কর্মসূচির উদ্বোধনী দিনে কুষ্টিয়ায় নিবন্ধন করা প্রায় ১০০ জনের করোনা টিকা দেয়া হয়। জেনারেল হাসপাতালের চারটি বুথে এই টিকা দেয়া হয়। এ পর্যন্ত প্রায় আড়াই হাজার মানুষ টিকা নেবার জন্য নিবন্ধন করেছেন।

সোমবার (৮ ফেব্রুয়ারি) সকাল ৮টা থেকে বেলা আড়াইটা পর্যন্ত জেলা উপজেলা হাসপাতাল, পুলিশ লাইনসহ কয়েকটি পয়েন্টে নিবন্ধিত মানুষের মধ্যে টিকা দেয়া হবে বলে জানা গেছে।

আপনার মন্তব্য লিখুন