ঢাকাবৃহস্পতিবার , ১১ ফেব্রুয়ারি ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

সাধারণ ভোটারদের মুখে এখনো সমাজ সেবক সিরাজুল ইসলামের নাম!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ফেব্রুয়ারি ১১, ২০২১ ৫:০৯ অপরাহ্ণ
Link Copied!

মনজু হোসেন, স্টাফ রিপোর্টার।। পঞ্চগড় সদর উপজেলার আসন্ন ৩ নং সদর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে নৌকা পদপ্রার্থী’র চেয়ারম্যান হিসেবে দেখতে চায় জনগণ। ৩নং সদর ইউনিয়নে নির্বাচনী জমে উঠেছে। চায়ের দোকান থেকে শুরু করে পাড়া মহল্লার সব যায়গায় নির্বাচনী আমেজ দেখা যায়। এবারেরে নির্বাচন অনেকেই ব্যাতির্কম মনে করেন।

দলমত নির্বিশেষে ইউনিয়নের সাধারণ ভোটারদের মুখে এখন পর্যন্ত সমাজ সেবক মোঃ সিরাজুল ইসলাম প্রধানে নাম উল্লেখযোগ্য ভাবে সকলের মুখে শোনা যায়। এবারের নির্বাচনে ৩নং সদর ইউনিয়নে একাধিক প্রার্থী হবার সম্ভাবনা আছে। তার মধ্যে একজন হলো যুগ্ম-সাধারণ সম্পাদক উপজেলা আওয়ামী লীগ পঞ্চগড় সদর মোঃ সিরাজুল ইসলাম প্রধান কে ৩নং সদর ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসাবে গরীব দুঃখী মানুষের বন্ধু,স্থানীয় বিশিষ্ঠ সমাজ সেবক সৎ যোগ্য ও ত্যাগী আওয়ামীলীগ এই নেতা কে দল থেকে মনোনয়ন প্রদানে মাননীয় প্রধানমন্ত্রী প্রতি এবং এলাকাবাসী দৃষ্ঠি আকর্ষন করেছেন।

সমাজ সেবক হিসাবে তিনি ৩নং সদর ইউনিয়নের রাস্তাঘাটের উন্নয়ন, কর্মসংস্থান বৃদ্ধি ও মাদক মুক্ত সমাজ গড়ে তুলতে পারবে এলাকার বসবাসরত লোকজন স্থানীয় সমাজ সেবক গরীব দুঃখী মেহনতী মানুষের পরম বন্ধু মোঃ সিরাজুল ইসলাম প্রধান কে আসন্ন ইউপি নির্বাচনে দল থেকে চেয়ারম্যান প্রার্থী হিসাবে দেখতে চায়। জনমত জরীপ করতে গিয়ে এ তথ্য পাওয়া গেছে। পঞ্চগড় সদর উপজেলার ৩নং সদর ইউনিয়নের কিছু অংশ বিশেষ করে জগদল এলাকা চাওয়াই-নদী ভাংগনে দেশের মানচিত্র থেকে হারিয়ে যাচ্ছে। প্রায় শতাধিক ঘরবাড়ি আজ নদীতে বিলীন হয়ে যাচ্ছে ।

এমতাবস্থায় ৩নং সদর ইউনিয়ন সামনে ইউপি নির্বাচনে নির্যাতিত ও নিপীড়িত নদী ভাংগনে ক্ষতিগ্রস্থ এলাকার জনগণ চেয়ারম্যান প্রার্থী মনোনয়নে একজন সৎ, যোগ্য, ত্যাগী, গ্রহণযোগ্য ও দুর্নীতিমুক্ত ব্যক্তিকে চেয়ারম্যান হিসাবে দেখতে চায়। তাহলেই ৩নং সদর ইউনিয়নে সরকারের উন্নয়ন এজেন্ডা বাস্তবায়িত হবে। এমন আশা প্রকাশ করছেন এলাকার সচেতন জনসাধারণ। তারা বলেন যেভাবে পঞ্চগড় সদর উপজেলার ও পঞ্চগড় জেলা আওয়ামীলীগ কমিটিতে সৎ ও যোগ্য ব্যক্তির হাতে দায়ীত্ব অর্পন করে উপজেলা ও জেলা আওয়ামীলীগ কমিটিকে গতিশীল করেছে ঠিক তেমনি ভাবে আসন্ন ৩নং সদর ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মনোনয়নের ক্ষেত্রে সৎ ও যোগ্য ব্যক্তিকে চেয়ারম্যান প্রার্থী মনোনয়ন দিলে এলাকার দূর্নীতি মুক্ত উন্নয়ন এবং আইন শৃংখলা পরিস্থিতি উন্নতি হবে। ৩নং সদর ইউনিয়নের সুশীল সমাজের পক্ষ থেকে এসব দাবী উঠেছে এলাকার বিশিষ্ট সমাজ সেবক দীর্ঘদিনের পরীক্ষিত ত্যাগী নেতা সিরাজুল ইসলাম প্রধান কে ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর পদ দলের মনোনয়ন দেখতে চায়।

এলাকাবাসী আরও জানান, যে মানুষটি জন্মসূত্রে আওয়ামী লীগ পরিবারে সন্তান, এ প্রসঙ্গে এলাকাবাসী প্রধানমন্ত্রী এবং উপজেলা ও জেলা আওয়ামীলীগের সংশিষ্টদের সৎ, যোগ্য ও ত্যাগী নেতাদের হাতে প্রার্থীর মনোনয়ন করার জন্য এলাকাবাসী সু-দৃষ্টি আকর্ষণ করেছে। এক কথায় ঐতিয্যবাহী পরিবারের সন্তান তিনি। শত কষ্টের মধ্যেও দলের স্বার্থে কখনো কারও সাথে আপস করেনি তিনি। তাই আসন্ন ৩নং সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমাদের প্রাণ প্রিয় নেতা সিরাজুল ইসলাম প্রধান কে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দেখতে চাই। ৩নং সদর ইউনিয়নের সর্বস্তরের জনগণ।

আপনার মন্তব্য লিখুন