ঢাকাবৃহস্পতিবার , ১১ ফেব্রুয়ারি ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

প্রশংসার গন জোয়ারে ভাসছে পরশুরামের পৌর মেয়র সাজেল চৌধুরী

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ফেব্রুয়ারি ১১, ২০২১ ৫:৪১ অপরাহ্ণ
Link Copied!

রাকিব হোসেন,ফেনী।। ফেনীর পরশুরাম বাজার থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু করেছে পৌর মেয়র সাজেল চৌধুরী।

ফেনী-পরশুরাম সড়কের দুইপাশ এবং বাজার থেকে সকল অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু করেছে পরশুরাম পৌরসভার মেয়র সাজেল চৌধুরী। পৌরসভা কার্যালয়ের সহকারী প্রকৌশলীর নেতৃত্বে কর্মকর্তা ও কর্মচারীরা সোমবার থেকে বাজারের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু করেন। এর আগে ৩১ জানুয়ারি পরশুরাম এক সুধী সমাবেশে বনিক সমিতির নেতা ও পৌর নাগরিকদের দাবির প্রেক্ষিতে পরশুরাম বাজারের সকল অবৈধ স্থাপনা উচ্ছেদের প্রতিশ্রতি দেন।

গত ১ ফেব্রয়ারি সকল অবৈধস্থাপনা উচ্ছেদের জন্য পৌরসভার উদ্যোগে মাইকিং করা হয়।
তবে মাইকিং এবং নোটিশ করার পর উপজেলা পরিষদ সড়ক থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ না হওয়ায় বাজারের ব্যবসায়ী ও বিভিন্ন সচেতন মহল মিশ্র প্রতিক্রিয়া জানিয়েছেন।
অপর দিকে পরশুরাম বাজার থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ করায় পরশুরাম বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আবু তালেব মজুমদার সহ বিভিন্ন মহলের পক্ষ থেকে পরশুরাম পৌরসভার মেয়র সাজেল চৌধুরী কে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

জানা যায় পরশুরাম পৌরসভার সহকারী প্রকৌশলী ইঞ্জিনিয়ার গৌতম দাসের নেতৃত্বে সোমবার উপজেলা গেইট, হাসপাতাল মোড়, ডাকবাংলা মোড়, উত্তর বাজারের বিভিন্ন সড়কের সকল অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।মঙ্গলবার সকাল থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ কার্যক্রম অব্যাহত থাকে।

পরশুরাম পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাজেল চৌধুরী প্রতিদিনের বাংলাদেশ কে বলেন, পৌর নাগরিক ও ব্যবসায়ী নেতাদের দাবির পেক্ষিতে পরশুরাম বাজার থেকে সকল অবৈধ স্থাপনা উচ্ছেদ কার্যক্রম শুরু করা হয়েছে। এটি একটি চলমান প্রক্রিয়া ফেনী বিলোনিয়া সড়কের দুই পাশের সকল অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হবে। পরশুরাম বাজারে ইতিমধ্যে সড়ক বাতি লাগানো হয়েছে। ব্যাপক ভাবে সড়ক বাতি লাগানো,ড্রেনেজ ব্যাবস্থা করা সহ বিভিন্ন উন্নয়ন প্রকল্পের মাধ্যমে পরশুরাম পৌরসভাকে একটি মডেল পৌরসভা করা হবে।

পরশুরাম বাজার বনিক সমিতির সভাপতি আবু তালেব মজুমদার প্রতিদিনের বাংলাদেশ কে জানান বাজারের বিভিন্ন স্থান থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ করায় মেয়র সাজেল চৌধুরী খুবই প্রশংসনীয় কাজ করেছেন।

আপনার মন্তব্য লিখুন