ঢাকাসোমবার , ১৫ ফেব্রুয়ারি ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

এবার পঞ্চগড়ের মোমিন পাড়া সীমান্তে পুলিশ সদস্যকে ধরে নিয়ে গেছে বিএসএফ

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ফেব্রুয়ারি ১৫, ২০২১ ৪:৩৯ অপরাহ্ণ
Link Copied!

মনজু হোসেন, স্টাফ রিপোর্টার।। পঞ্চগড়ের মোমিন পাড়া সীমান্ত থেকে ওমর ফারুক নামে এক পুলিশ সদস্যকে ধরে নিয়ে গেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)এর সদস্যরা।রোববার(১৪ ফেব্রুয়ারী) রাতে জেলার সদর উপজেলার হাড়িভাষা ইউনিয়নের ঘাগড়া সীমান্ত এলাকার মোমিন পাড়া থেকে তাকে ধরে নিয়ে যায় তাকে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার রাতে ওই ইউনিয়নের মোমিন পাড়া সীমান্তের মেইন পিলার ৭৫৩ এর ৭ ও ৮ সাবপিলার এলাকা দিয়ে ভারতীয় এলাকায় প্রবেশ করে ওমর ফারুক সহ ৩ জন পুলিশ সদস্য। পরে ওই এলাকার ভারতীয় নাগরিকদের সাথে তাদের তর্ক হয়। পরে ধস্তাধস্তি শুরু হলে ওমর ফারুক নামে এক পুলিশ সদস্যকে ভারতীয়রা মারধর করে আটকে রাখে। পরে তারা তাকে বিএসএফের হাতে তুলে দেন। এসময় মোশারফ হোসেন সহ কয়েকজন পুলিশ সদস্য পালিয়ে বাংলাদেশে চলে আসেন।

স্থানীয়দের অভিযোগ, গতকাল আমরা ওমর ফারুক নামের ওই পুলিশ সদস্যকে এই এলাকায় প্রথম দেখেছি। মোশারফ নামের আরেক পুলিশ সদস্য প্রায়ই এ সীমান্তে আসেন। তিনি তাকে এই এলাকায় নিয়ে এসেছেন। মোশারফ ভারতীয় নাগরিকদের সাথে মাদক ব্যবসার সাথে জড়িত বলে জানান স্থানীয়রা।

ঘাগড়া সীমান্ত ফাঁড়ির কোম্পানী কমান্ডার সুবেদার মো রুহুল আমিন জানান, আমরা এ ব্যাপারে স্থানীয়দের কাছে শুনেছি। তবে তিনি কেন ভারতীয় সীমান্তে গেছেন আমরা জানিনা। আমরা বিএসএফের সাথে কথা বলেছি তারা বিষয়টি নিশ্চিত করেছেন। তারা জানিয়েছেন তিনি এখন জলপাইগুড়ির একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তবে বিজিবির পক্ষ থেকে এখনো পতাকা বৈঠক বা চিঠি দেয়ার প্রক্রিয়া চলছে। তবে কোম্পানী কমান্ডার সুবেদার মো রুহুল আমিন ক্যামেরার সামনে কথা বলতে রাজি হননি।

আপনার মন্তব্য লিখুন