ঢাকাশুক্রবার , ২০ নভেম্বর ২০২০
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

৩ দিনের রিমান্ড আবেদনসহ প্রতারনা মামলার আলোচিত আসামি মিল্টন জেলহাজতে!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
নভেম্বর ২০, ২০২০ ৭:৪১ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুরে প্রতারনা মামলার আলোচিত আসামি খানসামা উপজেলার হোসেনপুর গ্রামের হাবিবুল্লাহ আজাদের ছেলে জেলা যুবলীগের সাবেক সহ-সম্পাদক খলিলুল্লাহ আজাদ মিল্টনকে আজ দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।

আজ শুক্রবার (২০ নভেম্বর) দুপুর ১টার দিকে তাকে দিনাজপুর বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালত-০২ এ নিয়ে যায় পুলিশ। পরে তাকে জেলহাজতে পাঠানো হয়। দিনাজপুর আদালত পুলিশ পরিদর্শক আব্দুল মজিদ বিষয়টি নিশ্চিত করেছেন।

এ সময় তিনি জানান, আসামিকে অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য ৩ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে। শনি অথবা রবিবার এর শুনানি হতে পারে।

বালুমহাল ইজারা নিয়ে দেওয়ার নামে অর্থ আদায়, সরকারি কর্মচারীকে ভয়ভীতি প্রদর্শন ও সরকারি কাজে বাধা প্রদান এবং মামলা তুলে নেওয়ার জন্য বাদীদের হুমকি দেওয়ার অভিযোগে বৃহস্পতিবার (১৯ নভেম্বর) ভোর সাড়ে ৪টার দিকে ঢাকার মোহাম্মদপুরের একটি বাড়ি থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। তার বিরুদ্ধে খানসামা থানায় ৩টি মামলা ও প্যানাল কোডে ৩টি প্রসিকিউশন রয়েছে।

খানসামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন জানান, আটক খলিলুল্লাহ আজাদ মিল্টনের নামে খানসামা থানায় বালুমহাল ইজারা নিয়ে দেওয়ার নাম করে অর্থ আত্মসাত, এক ব্যাংক কর্মকর্তাকে ভয়ভীতি প্রদর্শন ও সরকারি কাজে বাধা প্রদানের বিষয়ে তিনটি মামলা রয়েছে। এছাড়াও মামলা তুলে নেওয়ার জন্য বাদীদের হুমকি প্রদান করায় প্যানাল কোড ৫০৪/২ এ বিজ্ঞ আদালতে ৩টি প্রসিকিউশন রয়েছে। তার বাড়ি থেকে কাগজপত্রবিহীন একটি প্রাইভেট কার জব্দ করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন