ঢাকাবুধবার , ১ নভেম্বর ২০২৩
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

ওমরাহ করতে গিয়ে পথে সড়ক দুর্ঘটনায় মৃত্যু

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
নভেম্বর ১, ২০২৩ ১:১২ পূর্বাহ্ণ
Link Copied!

রাকিব হোসেন, সৌদি আরব থেকে:: সৌদি আরবে বাবার সঙ্গে ওমরাহ করতে যাওয়ার সময় সড়ক দুর্ঘটনায় ইফরা (৮) ও হাফসা (২) নামে দুই বোনের মৃত্যু হয়েছে। তাদের বাড়ি নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায়। সোমবার (৩০ অক্টোবর) স্থানীয় সময় সন্ধ্যা ৭টার দিকে মদিনা থেকে মক্কা যাওয়ার পথে এ ঘটনা ঘটে। নিহতরা কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের রহমত উল্যাহ হেলালের মেয়ে। তারা বাবার চাকরির সুবাদে সৌদি আরবের মদিনায় বসবাস করতো।

স্থানীয় ইউপি মেম্বার মো. আলাউদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

পরিবারের বরাত দিয়ে তিনি জানান, প্রবাসী হেলাল পরিবারের পাঁচ সদস্য নিয়ে কর্মস্থল মদিনা থেকে মক্কা যাচ্ছিলেন। পথে তাদের গাড়িটিকে পেছন থেকে ধাক্কা দেয় একটি কাভার্ডভ্যান। এতে গুরুতর আহত হয় ইফরা ও হাফসা। তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।

রহমত উল্যাহ হেলালের বোন তাহেরা আক্তার রূপা বলেন, আমার বড় ভাইয়ের তিন মেয়ে। ভাবি ও তিন ভাতিজিকে নিয়ে ভাই মক্কায় যাচ্ছিলেন ওমরা করতে। তারা নিজেদের প্রাইভেটকারে করে যাচ্ছিলেন। পথিমধ্যে পেছন থেকে আসা একটি লরি তাদের গাড়িটিকে ধাক্কা দেয়। এতে ইফরা ও হাফসা ঘটনাস্থলে মারা যায়।

তাহেরা আক্তার রূপা জানান, নিহত ইফরা ও হাফসার জানাজা শেষে সৌদি আরবের জান্নাতুল বাকি কবরস্থানে দাফন করা হয়েছে। আমার ভাই-ভাবি চিকিৎসাধীন। সবাই তাদের জন্য দোয়া করবেন।


কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মেজবা উল হক ভূঁইয়া বলেন, বিষয়টি শুনেছি। পরিবারের পক্ষ থেকে যোগাযোগ করা হলে যেকোনো সহযোগিতা করা হবে।

আপনার মন্তব্য লিখুন