ঢাকাসোমবার , ১৪ ডিসেম্বর ২০২০
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

কমলনগরে মানবতার দেওয়াল এর শুভ উদ্বোধন

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ডিসেম্বর ১৪, ২০২০ ১০:৫৬ অপরাহ্ণ
Link Copied!

লক্ষ্মীপুর কমলনগরে হাজির হাট বাজারে ৭ নং হাজির হাট ইউনিয়ন পরিষদের সামনে ১৪ ডিসেম্বর বিকালে স্বপ্নজয় ফাউন্ডেশন এর তত্ত্বাবধানে মানবতার দেওয়াল এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়। কমলনগর রিপোর্টার্স ক্লাব সভাপতি ইসমাইল হোসাইন বিপ্লব এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কমলনগর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও ৭ নং হাজির হাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন কমলনগর প্রেসক্লাব সভাপতি সাজ্জাদুর রহমান সাজ্জাদ, জেলা পরিষদ সদস্য মোশাররফ হোসেন বাঘা, কমলনগর উপজেলা কৃষক লীগ সভাপতি ডাঃ হারুনুর রশিদ, হাজির হাট বনিক সমিতি সভাপতি সৈয়দ আইউব আলী, কমলনগর সম্মিলিত স্বেচ্ছাসেবী সমন্বয় পরিষদের যুগ্ম আহবায়ক আক্তার মাহমুদ, শরাফ উদ্দিন স্বপন,আমজাদ হোসেন আমু।

এসময় আরো বক্তব্য রাখেন স্বপ্নজয় ফাউন্ডেশন সিনিয়র সহ সভাপতি সাইফ সুমন,সাধারণ সম্পাদক জিদান মাহমুদ কোয়েল,সহ সম্পাদক তামিম,সাংগঠনিক সম্পাদক রবিন হোসেন,সাহেদ,মনির,বাবুল হোসেন, আঃ মান্নান,আমান উল্ল্যা মমিনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান পরিচালনা করেন কমলনগর ফাউন্ডেশন সভাপতি ও কমলনগর সম্মিলিত স্বেচ্ছাসেবী সমন্বয় পরিষদের আহবায়ক এ আই তারেক ।

এসময় অতিথিবৃন্দ বলেন, মানবতার জন্য স্বপ্নজয় ফাউন্ডেশন নামে একটি সংগঠন টি অসহায় ও গরীব দুঃখী মানুষের পাসে থেকে বিভিন্ন সামাজিক কাজ করে যাচ্ছে। আজকের এই মানবতার দেওয়াল তৈরি করেছে যেখানে আর্থিক স্বাবলম্বী মানুষ বস্ত্র রেখে যাবে, সেখান থেকে অসহায় মানুষ তাদের প্রয়োজনে শীতের বস্ত্র নিতে পারবে।

আপনার মন্তব্য লিখুন