ঢাকাসোমবার , ৬ ফেব্রুয়ারি ২০২৩
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন সোনাইমুড়ী থানা অফিসার ইনচার্জ ওসি জিয়াউল হক

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ফেব্রুয়ারি ৬, ২০২৩ ৩:৫৭ অপরাহ্ণ
Link Copied!

আবু বকর ছিদ্দিক সোনাইমুড়ী (নোয়াখালী) থেকেঃ
নোয়াখালী জেলার (জানুয়ারি-২০২৩) মাসের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ জিয়াউল হক। তিনি শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হওয়ায় নোয়াখালীর পুলিশ সুপার শহিদুল ইসলাম এর প্রতি কৃতজ্ঞতা জানান।

১৬/০৯/২০২২ ইং সালে সোনাইমুড়ী থানা ওসি জিয়াউল হক যোগদানের পর পাল্টে গেছে সোনাইমুড়ী থানার আইন-শৃঙ্খলার চিত্র। তিনি সোনাইমুড়ী থানায় যোগদান করার পর মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেন। মাদক বিরোধী এই অভিযানে তিনি শুধু ইয়াবা ব্যবসায়ীদের গ্রেপ্তার করেই চুপ থাকেননি। সামাজিক সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে জনগণের মধ্যে সচেতনতামূলক বক্তব্য দেন। ওসি জিয়াউল হক যোগদানের পর এখন পর্যন্ত সোনাইমুড়ী থানায় সফলতার বহরে সবচেয়ে বড় সফলতা, বর্তমানে পরিস্থিতিতে কঠোর ভূমিকা রেখেছেন তিনি। জনমনে প্রশংসা কুড়িয়েছে। সোনাইমুড়ীর জনগন বলেন, সোনাইমুড়ী থানার ওসিকে যে কোন প্রয়োজনে ফোন করলে তিনি সুন্দরভাবে সম্ভোধন করে কথা বলেন এবং যে কোন বিষয়ে দ্রুত ব্যবস্থা গ্রহণ করেন।

সোনাইমুড়ী থানা (ওসি) ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়াউল হক বলেন, আমার প্রথম কাজ হলো পুলিশ সাধারণ মানুষের বন্ধু, তা প্রমাণ করা। এ কাজটি আমি করি শিষ্টের লালন, দুষ্টের দমন এই নীতিতে। আমি বিশ্বাস করি অপরাধী কোনো দলের নয়। একজন ওসি হিসেবে জনগনকে যে সেবা দেওয়ার কথা আমি শুধু আমার পেশাদারিত্ব থেকে সেটাই করছি। তবে মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ সহ যে কোন অপকর্মের বিরুদ্ধে সোনাইমুড়ী থানায় এই কর্মকাণ্ড চলবে। সোনাইমুড়ী থানা এলাকায় কোনো ইয়াবা ব্যবসায়ী ও সন্ত্রাসীর স্থান হবে না। আমার অনুপ্রেরণার জায়গা হলো আমাদের পুলিশ সুপার শহিদুল ইসলাম মহোদয়।

আপনার মন্তব্য লিখুন