ঢাকারবিবার , ২৯ জানুয়ারি ২০২৩
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করেছে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের অনুসারীরা

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জানুয়ারি ২৯, ২০২৩ ১০:৫২ অপরাহ্ণ
Link Copied!

আহমেদ সাজু (সখীপুর)টাঙ্গাইলঃ আজ রবিবার (২৯ জানুয়ারি) সন্ধ্যার কিছু আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে বর্তমান সাংসদ এডভোকেট জোয়াহেরুল ইসলামের একটি পূর্নাঙ্গ কমিটির তালিকা প্রকাশ হলে,তাৎক্ষণিক ফুঁসে ওঠে এ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের অনুসারীরা।এ সময় মোখতার ফোয়ারা চত্বরে একত্রিত হয়ে বর্তমান সাংসদের বিরুদ্ধে নানা রকম স্লোগান দিতে থাকে।

তালতলা চত্ত্বর সড়কের প্রবেশ মুখে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ ও মিছিল সমাবেশ করে। সমাবেশের সংক্ষিপ্ত ভাষণে সাবেক সাংসদ অনুপম শাজাহান জয় অভিযোগ করেন,উপজেলা আওয়ামীলীগের সাথে সমন্বয় না করে নিজের খেয়াল -খুশিমত কমিটি বাস্তবায়ন করেছেন।আওয়ামীলীগের মত এতো বড় বৃহৎ দলের সাংগঠনিক সিদ্ধান্ত চুপিসারে হতে পারে না,অবশ্যই ত্যাগী নেতাদের সাথে সমন্বয় করে পূর্নাঙ্গ কমিটি দিতে হবে।


এ বিষয়ে উপজেলা আওয়ামীলীগের বর্তমান সভাপতি আলহাজ্ব শওকত শিকদার বলেন,কারো সাথে সমন্বয় না করে যে কমিটি ঘোষণা করেছে তার তীব্র বিরোধিতা করছি। কারণ এ কমিটিতে অনেকেই নানা সময় নানা কাজে বিতর্কিত ও জনবিচ্ছিন্নদের দিয়ে কমিটি বাস্তবায়ন করা হয়েছে।

Add 99998আমরা এ কমিটি মানি না মানব না।আমরা চাই আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে কোন হঠকারী সিদ্ধান্ত না নিয়ে কেন্দ্রীয় নেতাদের হস্তক্ষেপে যোগ্য ও ত্যাগীদের মূল্যায়ন করে সখীপুর বাসীকে সুন্দর কমিটি উপহার দিবেন।

আপনার মন্তব্য লিখুন