ঢাকাসোমবার , ২১ ডিসেম্বর ২০২০
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

পরশুরাম উপজেলা ও পৌর মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ডিসেম্বর ২১, ২০২০ ৪:৫৮ অপরাহ্ণ
Link Copied!

বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ পরশুরাম উপজেলা ও পৌর শাখার উদ্যোগে পরশুরাম উপজেলা ও পৌর মহিলা আওয়ামী লীগ শাখার ত্রি-বার্ষিক সম্মেলন বর্ণাঢ্য আয়োজনে সোমবার(২১ ডিসেম্বর) সকাল ১০ টায় পরশুরাম শেখ কামাল মিলনায়তনে সম্পন্ন হয়েছে।

সোমবার সকাল ১০ টায় জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে পরশুরাম শেখ কামাল মিলনায়তনে পরশুরাম উপজেলা ও পৌর মহিলা আওয়ামী লীগ শাখার ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন ঘোষণা করেন ফেনী জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জাহান আরা বেগম সুরমা।

পরশুরাম পৌরসভার মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল এর পৃষ্ঠপোষকতায় ও পরিচালনায় উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি নিলুফা করিম মজুমদার এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ফেনী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এনামুল করিম মজুমদার বাদল, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ফেনী জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লায়লী জেসমিন বড় মণি।

পরশুরাম উপজেলা মহিলা আওয়ামী লীগের সদস্য নাজরিন আক্তার এর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত থেকে আরও বক্তব্য রাখেন, পরশুরাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার,পরশুরাম উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়ের নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল,ফেনী জেলা আওয়ামী লীগের সদস্য জহিরুল ইসলাম বাবু,ফেনী জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি আঞ্জুমানআরা গিয়াস উদ্দিন খুকু,ফেনী জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি রোকসানা হাসান পারুল,ফেনী জেলা মহিলা আওয়ামী লীগের সদস্য রোকেয়া ইসলাম সহ প্রমুখ।

উদ্বোধনী বক্তব্যে ফেনী জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জাহান আরা বেগম সুরমা বলেন,বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারী ক্ষমতায়নের লক্ষ্যে,নারীর অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে সর্বদা কাজ করে যাচ্ছেন।এই পৃথিবীর যা কিছু চির কল্যানকর তার অর্ধেক করেছে নর বাকী অর্ধেক করেছে নারী। আপনাদের সেই বিষয়টি মাথায় রেখে সকল অপশক্তিকে রুখে দিয়ে নারীর অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে সামনে এগিয়ে যেতে হবে।

আয়োজিত ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠানে পরশুরাম উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি পদে নাজনিন আক্তার ও সাধারণ সম্পাদক পদে রাহেলা আক্তার কে নির্বাচিত করা হয়েছে।
অপরদিকে পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি পদে আফরোজ আক্তার ও সাধারণ সম্পাদক পদে কাজী মমতাজ বেগম বেবি কে নির্বাচিত করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন