ঢাকাশনিবার , ১২ ডিসেম্বর ২০২০
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

মানব কল্যাণ ফাউন্ডেশনের ২০২০-২১ কার্যকরী কমিটি ঘোষণা ও আলোচনা সভা অনুষ্ঠিত

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ডিসেম্বর ১২, ২০২০ ৬:০৬ অপরাহ্ণ
Link Copied!

মৌলভীবাজারের বড়লেখা উপজেলা’র সর্বপ্রথম রক্তদানকারী সেচ্ছাসেবী সামাজিক সংগঠন মানব কল্যাণ ফাউন্ডেশনের ২০২০/২১ সালের নব কমিটি ঘোষণা ও আলোচনা সভা সম্পূর্ণ করা হয়েছে।

সামাজিক ও মানবিক কাজ আরোও গতিশীল করার লক্ষ্যে সংগঠনের সর্বোচ্চ নীতিনির্ধারক স্থায়ী কমিটি দিক-নির্দেশনায় আজ (১২ডিসেম্বর) শনিবার বিকেল ৩:০০ ঘটিকার সময় মানব কল্যাণ ফাউন্ডেশনের নিজস্ব অফিস কার্যালয়ে সংগঠনের সভাপতি আব্দুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কামরুল ইসলামের সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ-সময় উপস্থিত ছিলেন বড়লেখা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রেহানা বেগম হাছনা, মানব কল্যাণ ফাউন্ডেশনের স্থায়ী কমিটির মহাসচিব কামাল হোসেন, স্থায়ী কমিটির সদস্য বেলাল আহমদ, রিফাত আহমদ, বড়লেখা মানবসেবা সংস্থা’র সাধারণ সম্পাদক মোহাম্মেদ শুভ সহ সংগঠন সকল নেতৃবৃন্দ।

সংগঠনের আলোচনা সভায় অতিথিরা মানব কল্যাণ ফাউন্ডেশনের সামাজিক ও মানবিক কাজের প্রশংসা করেন, মানব কল্যাণ ফাউন্ডেশন ২০১২ সালের ১৮ই ডিসেম্বর প্রতিষ্ঠা করেন সংগঠনের প্রতিষ্ঠাতা স্থায়ী কমিটির চেয়ারম্যান গুলজার হোসেন হাসান, উনার সাথে সহযোগী হিসেবে ছিলেন স্থায়ী কমিটির মহাসচিব কামাল হোসেন ও অন্যান্য নেতৃবৃন্দ।

২০১২ সাল থেকে ২০২০ সাল পর্যন্ত প্রায় এক হাজার আটশত রক্তদান করেছেন অসহায় ও রক্ত শূন্যতায় ভুক্তভোগী রোগীদের, সামাজিক ও মানবিক কাজে বিশেষ অবদান রেখেছেন, প্রতি রমজানে ও ঈদে উনারা খাদ্য সামগ্রী উপহার হিসেবে বিতরণ করে থাকেন। শীত কালে অসহায় পথশিশু ও দুস্থ মানুষের মাঝে শীত বস্ত বিতরণ করেন। বিশেষ করে মহামারী করোনা ভাইরাস যখন বাংলাদেশে হানা দিয়েছে ঠিক সেই সময় রোজগার বিহীন পরিবার গুলোর পাশে মানবতার ফেরিওয়ালা হয়ে এগিয়ে গিয়েছিলো মানব কল্যাণ ফাউন্ডেশন।

সংগঠনের আলোচনা পরবর্তী অধিবেশনে সংগঠনের উপদেষ্টা ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রেহানা বেগম হাছনা নব-কমিটির নামের তালিকা ঘোষণা করেন।
নিম্নে ঘোষণাকৃত কমিটি’র নামের তালিকা দেওয়া হলোঃ

সভাপতি আব্দুর রহমান, সিঃ সহ সভাপতি মুমিনুর রশিদ মুন্না, সহ সভাপতি শিমুল চৌধুরী, মিছবাহ উদ্দিন মাছুম, নিক্কন দে, সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, সহ সাধারণ সম্পাদক শিপলু আহমদ, কাওসার আহমদ, মাহমুদুল হাসান জুয়েল, নাহিদ আহমদ রিমন, সাংগঠনিক সম্পাদক শরিফ আল মামুন, সহ সাংগঠনিক সম্পাদক এবাদ আহমদ, রাসেল আহমদ, নজমুল ইসলাম,সাদিকুর রহমান ফাহিম, প্রচার সম্পাদক নাছির আহমদ, সহ প্রচার সম্পাদক ময়নুল ইসলাম ১, তানভীর আহমদ, শাহরিয়ার শাকিব,এমাদ আহমদ, অর্থ সম্পাদক মোহাম্মেদ আলী, সহ অর্থ সম্পাদক লিটন আহমদ, জাবেদ আহমদ, অফিস বিষয়ক সম্পাদক আব্দুল মুহিত,সহ অফিস বিষয়ক সম্পাদক শামীম আহমদ, শাহরান সাকিব, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রেদওয়ান আহমদ, সহ তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জামিল হোসেন, ত্রাণ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক, জুয়েল আহমদ সহ ত্রাণ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক রাজু কাপালী, ক্রীড়া সম্পাদক ময়নুল ইসলাম ২, সহ ক্রীড়া সম্পাদক আলতাফ হোসেন, সমাজ কল্যাণ সম্পাদক কাওসার আহমদ ২, সহ সমাজ কল্যাণ সম্পাদক আব্দুল হামিদ, শিক্ষা বিষয়ক সম্পাদক ফরহাদ হোসেন দুলাল, সহ শিক্ষা বিষয়ক সম্পাদক মামুন আহমদ, রক্ত বিষয়ক সম্পাদক পারভেজ মাসুদ, সহ রক্ত বিষয়ক সম্পাদক খন্দকার শান্ত, আন্তজার্তিক বিষয়ক সম্পাদক জায়েদ আরমান, সহ আন্তজার্তিক বিষয়ক সম্পাদক অলিউর রহমান বশর, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বেলাল আহমদ , সহ বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নাহিদ আহমদ ২, সদস্য জামিল আহমদ, বিজিত দাস, অপু আহমদ, বেলাল আহমদ ২, আব্দুল্লাহ হোসেন, ইমুরুল হোসেন, রাজীব কপালী, মিছবাউর রহমান তুহীন, সুমন আহমদ, শিমুল মাহমুদ, নাজমুল ইসলাম সহ প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন