ঢাকারবিবার , ৬ ডিসেম্বর ২০২০
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

বড়লেখা মানবসেবা সংস্থা’র উদ্যোগে শীত উপহার বিতরণ সম্পূর্ণ

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ডিসেম্বর ৬, ২০২০ ২:১৪ অপরাহ্ণ
Link Copied!

মৌলভীবাজারের বড়লেখা উপজেলা’র সেচ্ছাসেবী সামাজিক সংগঠন বড়লেখা মানবসেবা সংস্থা’র ব্যবস্থাপনায় ও প্রবাসী দাতা সদস্য এবং সংগঠনের দায়িত্বশীলদের অর্থায়নে শীতবস্ত্র বিতরণ করা হয়।

বিজয়ের মাসে এই আনন্দে, হাসি ফুটাতে চাই শীতার্ত ও দুস্থ মানুষের মুখে।

এই স্লোগান কে সামনে রেখে আজ (৫ ডিসেম্বর) শনিবার বিকাল ৩ ঘটিকার সময় সংগঠনের স্থায়ী কমিটির সদস্য ও বড়লেখা ডাচ্ বাংলা ব্যাংকের কর্মকর্তা জনাব আমিনুল বাবলু’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মেদ শুভ’র সঞ্চালনায় শীতবস্ত বিতরণী অনুষ্ঠান শুরু হয়।

এ-সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বড়লেখা ৬নং সদর ইউনিয়নের চেয়ারম্যান জনাব সিরাজ উদ্দিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বড়লেখা উত্তর চৌমুহনী (নয়াগ্রাম) জামে মসজিদের পেশ ইমাম জনাব হাফেজ আহমদ আলী, যুবশক্তি সমাজ কল্যাণ পরিষদের স্থায়ী কমিটির সদস্য জাবেদ আহমদ, সংগঠনের দাতা সদস্য রাহাত আহমদ, বড়লেখা পাবলিকেশন সোসাইটির প্রচার সম্পাদক আব্দুল হালিম।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বড়লেখা মানবসেবা সংস্থা’র ১ম যুগ্ম সাধারণ সম্পাদক ফরহাদ আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, সাংগঠনিক সম্পাদক সুলতান আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক এনাম উদ্দিন, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহমুদ আলম তুহিন, শুভাকাঙ্ক্ষী আতাউর রহমান সহ প্রমুখ।

উল্লেখ্যঃ বড়লেখা মানবসেবা সংস্থা’র উদ্যোগে শীত বস্ত বিতরণ পূবে প্রধান অতিথি’র সম্মাননা সারক বড়লেখা ৬নং সদর ইউনিয়নের চেয়ারম্যান জনাব সিরাজ উদ্দিন সাহেবের হাতে সংগঠনের দায়িত্বশীলরা তোলে দেন, এবং পবিত্র আল কোরআন থেকে তেলাওয়াত ও দোয়ার মাধ্যমে অনুষ্ঠান সমাপ্তি করা হয়।

আপনার মন্তব্য লিখুন