ঢাকাসোমবার , ১৪ ডিসেম্বর ২০২০
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

সাতহ্মীরায়”মানবতার শিকড়ে বন্ধু সকল”সংগঠনের নিজস্ব অর্থায়নে কম্বল বিতরণ

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ডিসেম্বর ১৪, ২০২০ ১১:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

সাতহ্মীরায় “মানবতার শিকড়ে বন্ধু সকল” সংগঠনের নিজস্ব অর্থায়নে সংগঠনের সহকর্মীরা কম্বল বিতরণ করেছে রবিবার (১৩ ই ডিসেম্বর) সারাদিন ব্যাপী।

“মানবতার শিকড়ে বন্ধু “সংগঠনের সহকর্মীরা অত্যান্ত পরিশ্রম করে,শীত বস্ত্র অসহায় দরিদ্র সুবিধা বঞ্চিত মানুষ ও মানুষের দুয়ারে পৌঁছে দিয়েছে।

“মানবতার শিকড়ে বন্ধু সকল” সংগঠনের পক্ষ থেকে ১৩ টি গ্রামে মোট ৫৫টি পরিবারের মাঝে ৫৫টি এই শীতবস্ত্র বিতরণ করেছে। সাতহ্মীরা সদরের ভিতরে আইচ পাড়া, কামারবাসা, রেউই, রামেরডাঙ্গা, হাওয়ালখালী, গড়িয়াডাঙ্গা, কাউনডাঙ্গা, বাঁশদহা,ভবানীপুর , কাজীপাড়া, কুলিয়াডাঙ্গা, তলুইগাছা ও টেংরা গ্রামের মানুষের মাঝে শীত বস্তু বিতরণ করা হয়েছে।

বিগত দিনগুলোতে এই সংগঠনটি সমাজের অসহায় দরিদ্র সুবিধা বঞ্চিত মানুষের নানান দিক দিয়ে সাহায্য-সহযোগিতা করে আসচ্ছে আর বর্তমানে ও করে যাচ্ছে।

অসহায় দারিদ্র ও সুবিধাবঞ্চিত মানুষদের সাহায্য করার পাশাপাশি নিজেদের মধ্যে একটা সুন্দর সম্পর্ক তৈরি করায় ও একটি সুন্দর সমাজ নির্মাণ করায় “মানবতার শিকড়ে বন্ধু সকল “সংগঠনের মূল লক্ষ্য ও উদ্দেশ্য।

“মানবতার শিকড়ে বন্ধু সকল “সংগঠনের সহকর্মী কাকুলি খাতুন বলেন যে,আমরা আছি এই ভাল কাজের সাথে আপনিও আসুন সবাই একসাথে, অসহায় দরিদ্র সুবিধাবঞ্চিত মানুষের সহযোগিতা করি। যে সকল কর্মী মানবসেবায় উৎসাহিত, আসুন আমরা একসাথে অসহায় দরিদ্র সুবিধাবঞ্চিত মানুষের একটু হলেও সাহায্য করি ,আপনার একটু সাহায্য অন্যের মুখে হাসি ফোটায়, এবং আগামীতে এই সংগঠনের পক্ষ থেকে সকল কর্মী যাতে আরো ভালো কিছু করতে পারে সবাই দোয়া করবেন এবং ফান্ড শক্তিশালী করে তুলবেন।

আপনার মন্তব্য লিখুন