ঢাকাবৃহস্পতিবার , ২৪ ডিসেম্বর ২০২০
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

রাজারহাটে মানবিক বাংলাদেশ সোসাইটি আদম তমিজী হক এর উদ্বোগে শীতবস্ত্র বিতরণ

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ডিসেম্বর ২৪, ২০২০ ৪:৫৩ অপরাহ্ণ
Link Copied!

কুড়িগ্রামের রাজারহাটে মানবিক বাংলাদেশ সোসাইটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মানবিকবন্ধু জননেতা আদম তমিজী হক এর পক্ষ থেকে গরীব ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র ও কম্বল বিতরণ করা হয়।
২৪ ডিসেম্বর দুপুরে উপজেলা সদর ইউনিয়নের তালতলা স্বেচ্ছাসেবক সংগঠনের আয়োজনে,রাজারহাট ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী রহিম বাদশার সহযোগিতায় গরীব ও অসহায় ছিন্নমুল মানুষের মাঝে শীতবস্ত্র ও কম্বল বিতরণ করা হয়।

উক্ত শীতবস্ত্র ও কম্বল বিতরণীর উদ্বোবধক, আদম তমিজী হক,সভাপতিত্ব করেন আ,খ,ম, আতাউর রহমান বিপ্লব,প্রধান উপদেষ্টা মানবিক বাংলাদেশ সোসাইটি কুড়িগ্রাম। প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন,কুড়িগ্রাম জেলা আওয়ামীলিগের সাধারন সম্পাদক আমান উদ্দিন আহমেদ মন্জু, বিশেষ অতিথী, জাহিদুল ইসলাম বিদুৎ,আলহাজ্ব মোস্তাফিজার রহমান সাজু, এছারাও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলিগ নেতা আব্দুস সালাম,ছাত্র নেতা সুমন রায়, অজয় সরকার, প্রেস ক্লাব সাধারন সম্পাদক রফিকুল ইসলাম,মফস্বল সাংবাদিক ফোরাম, সাধারন সম্পাদক এনামুল হক,মফস্বল সাংবাদিক ফোরাম,সহ সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান, অত্র এলাকার, পরেশ চন্দ্র রায়,রাম চন্দ্র অধিকারী,জগদীস চন্দ্র রায়, কান্তিরাম চন্দ্র রায় প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন