ঢাকাবুধবার , ২৪ মে ২০২৩
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

পঞ্চগড়ে পৃথক পৃথক স্থানে অজ্ঞাত দুই ব্যক্তির মরদেহ উদ্ধার

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
মে ২৪, ২০২৩ ৭:১০ অপরাহ্ণ
Link Copied!

মনজু হোসেন স্টাফ রিপোর্টারঃ পঞ্চগড়ে পৃথক পৃথক স্থান থেকে অজ্ঞাত দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। মঙ্গলবার গভীর রাত থেকে বুধবার (২৩ ও ২৪ মে) সকাল পর্যন্ত জেলার তেঁতুলিয়া উপজেলার বাংলাবান্ধা স্থলবন্দর এলাকায় ও পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল থেকে মরদেহগুলো উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়।

এদিকে,পঞ্চগড় সদরের মাগুড়া এলাকায় গত ১৬ মে (মঙ্গলবার) ৪৫ বছর বয়সী এক ব্যক্তিকে অসুস্থ্য অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে পুলিশের সহায়তায় উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (২৩ মে) গভীর রাতে তিনি মৃত্যুবরণ করেন। তবে তাদের পরিচয় শনাক্ত হয়নি, একই সাথে তারা মানসিক ভারসাম্যহীন বলে প্রাথমিক ভাবে ধারণা করছে পুলিশ।

তেঁতুলিয়া মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আমানুল্লাহ ও পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিঞা দুটি অজ্ঞাতনামা মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ সূত্রে জানাযায়, বুধবার সকালে বাংলাবান্ধা ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য বুলবুল স্থলবন্দর এলাকায় রাস্তার পাশে এক অজ্ঞাত (৪৬) ব্যক্তিকে পড়ে থাকতে দেখে তেঁতুলিয়া মডেল থানায় খবর দেয়। খবর পাওয়ার সাথে সাথেই পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ও প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।

আপনার মন্তব্য লিখুন