ঢাকাবৃহস্পতিবার , ১৪ জানুয়ারি ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

আটোয়ারীতে পাপোশ তৈরী প্রশিক্ষণ উদ্বোধন

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জানুয়ারি ১৪, ২০২১ ৯:৩১ অপরাহ্ণ
Link Copied!

মনজু হোসেন, স্টাফ রিপোর্টার।। পঞ্চগড়ের আটোয়ারীতে কোভিট-১৯ মহামারীতে ক্ষতিগ্রস্থ যুব মহিলাদের আতœকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে পাপোশ তৈরির সক্ষমতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ এর উদ্বাধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম।

উপজেলা পরিষদের আয়োজনে স্থানীয় সরকার বিভাগ ও জাপান ন্যাশনাল কোঅপারেশন এজেন্সী (জাইকা) এর সহায়তায় ও মহিলা ও শিশু উন্নয়ন কমিটির বাস্তবায়নে উপজেলা পরিষদ হলরুমে এর শুভ উদ্বোধন করা হয়।

উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রেনু একরাম এর সঞ্চালনায় উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মোঃ সামসুজ্জামান এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ হুমায়ুন কবীর, উপজেলা প্রকৌশলী মোঃ জাকিউল আলম অন্যান্যের মধ্যে উপজেলা আইসটি কর্মকর্তা মোঃ সহিদুল ইসলাম প্রশিক্ষক মোঃ হজরত আলী প্রমুখ বক্তব্য রাখেন।

প্রশিক্ষণে প্রধান অতিথি বলেন, এই সিফটে ২৫ জন পাপোশ তৈরীর শিক্ষা গ্রহন করতে পারবেন। পর্যায়ক্রমে উপজেলা সকল আবেদনকৃত যুব মহিলারাই এই প্রশিক্ষণের অর্ন্তভুক্ত হবেন। মহিলাদের আর্থিক ভাবে সচ্ছল করার লক্ষে উপজেলা পরিষদের এই আয়োজন।

আপনার মন্তব্য লিখুন