ঢাকাবুধবার , ২০ জানুয়ারি ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

শেখ হাসিনার নেতৃত্বের কথা রাজনৈতিক ইতিহাসে লিপিবদ্ধ থাকবে: নৌ পরিবহন প্রতিমন্ত্রী

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জানুয়ারি ২০, ২০২১ ৭:০৩ অপরাহ্ণ
Link Copied!

দিপংকর রায়, দিনাজপুর।। অসচ্ছল শারিরীক প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বিরল বোচাগঞ্জের গনমানুষের নেতা খ্যাত নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেন গত বছরের মার্চ থেকে বাংলাদেশ তথা সমগ্র পৃথিবী কঠিন বাস্তবতার মুখোমুখি দাঁড়িয়ে। পৃথিবীতে যত সংকট দূর্যোগ এসেছে মানব জাতি তা মোকাবিলা করে পৃথিবীকে রক্ষা করেছে ও সংগ্রামে অবতীর্ণ আছি।

৫৬ হাজার বর্গমাইল প্রায় ১৬ কোটি মানুষকে দেশ রত্ন শেখ হাসিনা অত্যন্ত বিচক্ষণ ও সাহসিকতার সাথে দূরদর্শী দৃষ্টিভঙ্গি নিয়ে শক্তহাতে এই পরিস্থিতি মোকাবেলা করার জন্য পদক্ষেপ গ্রহণ করেছিলেন। আমরা কৃতজ্ঞ সমগ্র বিশ্ববাসীর দেশ রত্ন শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কথা রাজনৈতিক ইতিহাসে সবসময় লিপিবদ্ধ থাকবে।
আমাদের দেশের ও বিশ্বের স্বাসস্বাস্থ্য বিশেষজ্ঞরা আশঙ্খা করেছিলেন ঘন বসতি বাংলাদেশে করোনা মহামারিতে হাজার হাজার লক্ষ মানুষের জীবন বিপন্ন হবে। দেশে অর্থনৈতিক, স্বাস্থ্য ও শিক্ষা ব্যবস্থার বিপর্যয় হতে পারে এবং বাংলাদেশ অন্ধকারে চলে যাবে। কিন্তু দেশ রত্ন শেখ হাসিনার দূরদর্শীতা, মেধা আর বিচক্ষণ নেতৃত্বে শুধু কঠিন পরিস্থিতির মোকাবিলা করে নাই তিনি বিশ্ববাসীকে জানিয়ে দিয়েছেন সঠিক নেতৃত্বে থাকলে একটি জাতি কিভাবে সংকট মোকাবেলা করতে পারে।
সমগ্র পৃথিবী আজ দেশ রত্ন শেখ হাসিনার নেতৃত্ব প্রশংসিত হয়েছে বলে বিশ্ব স্বাস্থ্য সংস্থা আজ শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে চিঠি দিয়েছেন। দেশ আজ খাদ্যে সয়ংসম্পুর্ন , শিক্ষা,বিনামূল্যে চিকিৎসা ব্যবস্থার পরিবেশ।
করোনা সনাক্ত টেস্ট বিনামূল্যে হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখহাসিনা করোনা টিকাও বিনামূল্যে দেওয়ার ঘোষণা দিয়েছেন বলে জানিয়েছেন।
পরে তিনি শীতার্তদের মাঝে শীত বস্ত্র ও অসচ্ছল শারীরিক প্রতিবন্ধীদেরমাঝে হুইল চেয়ার বিতরণ করেন। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু রমা কান্ত রায় সঞ্চালনায়
বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান এ কে এম মোস্তাফিজুর রহমান বাবু।
উপজেলা নির্বাহী অফিসার জনাব জাবের মোঃ সোয়াইব

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিরল উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর

আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি প্রফেসর সফুর যুগ্ন সাধারণ সম্পাদক আল্লামা ইকবাল হোসেন লাবু, মোঃ মোশাররফ হোসেন, প্রচার ওপ্রকাশনা সম্পাদক মোঃ নুরুজ্জামান, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি যুবরাজ আব্দুল মালেক,সেচ্ছাসেবক লীগের সভাপতি সুরজিত কুমার বাবুল,উপজেলা ছাত্রলীগের সভাপতি সোহাগ বাবু,সাধারণ সম্পাদক আল ইমরান সানমুন প্রমুখ সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আপনার মন্তব্য লিখুন