ঢাকাবুধবার , ২৭ জানুয়ারি ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

করোনার টিকা নেব সময় এলেই : অর্থমন্ত্রী

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জানুয়ারি ২৭, ২০২১ ৬:২৩ অপরাহ্ণ
Link Copied!

অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেছেন, নির্ধারিত সময় এলেই আমি করোনার টিকা নেব। আমি একা টিকা নিলে তো আর হবে না, সবাইকে নিয়েই টিকা নিতে চাই।

আজ বুধবার সরকারি ক্রয় সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির বৈঠক শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন অর্থমন্ত্রী। অনলাইনে এ সভা অনুষ্ঠিত হয়।

সভা শেষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে অর্থমন্ত্রী সভার বিষয়বস্তু তুলে ধরেন। এ সময় একজন সাংবাদিক অর্থমন্ত্রীর কাছে জানতে চান, আপনি তো সবার আগে করোনার টিকা নেওয়ার ঘোষণা দিয়েছিলেন। প্রধানমন্ত্রী আজ টিকা কার্যক্রম উদ্বোধন করেছেন। আপনি ঘোষণা অনুযায়ী টিকা নিলেন না কেন? এমন প্রশ্নের জবাবে অর্থমন্ত্রী বলেন, ‘আমি এখনো সবার আগে টিকা নিতে চাই। কিন্তু আমি একা নিলে তো আর হবে না। সবাইকে নিয়েই টিকা নিতে চাই। আমার জন্য নির্ধারিত সময় যখন আসবে তখনই আমি টিকা নেব।’

গত বুধবার অনুরূপ এক বৈঠক শেষে অর্থমন্ত্রী সাংবাদিকদের সামনে ঘোষণা করেছিলেন, ‘করোনাভাইরাস প্রতিরোধে ভারত থেকে আনা ভ্যাকসিন সবার আগে আমি নেব। আমার ভ্যাকসিন দরকার। আমার বয়স হয়েছে। আমার ভ্যাকসিন লাগবে। সরকার যেটা আনছে সেটাই নেব।’

রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে আজ বিকেলে করোনাভাইরাসের টিকাদান কর্মসূচির উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে এই টিকাদান কর্মসূচির উদ্বোধন করেন। আজ কুর্মিটোলা হাসপাতালে ৩২ জনকে টিকা দেওয়ার জন্য তালিকা করা হয়েছিল। সেই তালিকায় একমাত্র সংসদ সদস্য হিসেবে সিলেট-৫ (কানাইঘাট ও জকিগঞ্জ) আসনের সংসদ সদস্য এবং বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান হাফিজ আহমেদ মজুমদারের নাম ছিল। তিনি টিকা নিতে আজ কুর্মিটোলা হাসপাতালে গিয়েও ছিলেন। কিন্তু শেষ পর্যন্ত টিকা নেননি।

এ বিষয়ে হাফিজ আহমেদ মজুমদার প্রতিদিনের বাংলাদেশ কে বলেন, ‘টিকা নেওয়ার জন্য নাম থাকলেও শরীর ভালো লাগছে না বিধায় টিকা নেইনি।

আপনার মন্তব্য লিখুন