ঢাকাশুক্রবার , ২২ ডিসেম্বর ২০২৩
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

এটা তো কোনো নির্বাচন না : শাহজাহান ওমর

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ডিসেম্বর ২২, ২০২৩ ১:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার:: ‘এবারকার নির্বাচন, কী নির্বাচন পাতছে, এটা তো কোনো নির্বাচন না। আরে ব্যাটা, নির্বাচনে শক্ত কোনো প্রতিদ্বন্দ্বী না থাকলে, ভালো প্লেয়ার না থাকলে, উভয় পক্ষের মিছিল–মিটিং, মাইকিং-স্লোগান না থাকলে সেই নির্বাচনে মজা নাই। যা–ই হোক, এটা তো শেষ না’- নির্বাচনি জনসভায় অংশ নিয়ে এমন মন্তব্য করেছেন বিএনপি ছেড়ে আওয়ামী লীগে যোগ দেওয়া ঝালকাঠি-১ আসনে (রাজাপুর-কাঁঠালিয়া) নৌকার প্রার্থী ব্যারিস্টার শাহজাহান ওমর বীর উত্তম।

বৃহস্পতিবার বিকালে ঝালকাঠির রাজাপুর ডাকবাংলো মোড়ে ফাজিল মাদ্রাসা মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক নির্বাচনি সভায় তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগ নেতাকর্মীদের উদ্দেশ্য করে শাহজাহান ওমর বলেন, ‘আমি আপনাদের এই দলের সর্বকনিষ্ঠ সদস্য। আমি আশা করব, আমাদের সুযোগ্য লার্নেড ফ্রেন্ড সরফরাজ (উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ এইচ এম খায়রুল আলম) সাহেবের নেতৃত্বে আপনারা সকলে আমাকে এবং আমার সাবেক দলের যারা নেতা-কর্মী আছে, আপনাদের রুমের ছোট একটু জায়গায় স্থান দেবেন। আমরা আমার সাবেক দল, আপনাদের সঙ্গে মিলিত হয়ে আপনাদের দলকে আরও সমৃদ্ধিশালী করতে চাই। উন্নত থেকে উন্নততর করতে চাই। তার এক্সাম্পল আশপাশে সমস্ত থানায়, জেলায়-উপজেলায় ছড়িয়ে পড়ে।

শাহজাহান ওমর আরও বলেন, ‘রাজনীতিতে হৃদয়টা বড় করতে হয়, সংকীর্ণ মন নিয়ে রাজনীতি হয় না। একটা ছেলে ভুল করতে পারে, অ্যাডজাস্ট করার মানসিকতা থাকতে হবে। আমি তো বিএনপি করতাম, আওয়ামী লীগের অনেকে আমার দল করত, পারসোনাল রিলেশনের জন্য। আবার এখন আমি আওয়ামী লীগে, বিএনপির কিছু লোক আসবে, ওদের ঘৃণা করে ফেলে দিলে আপনার দল দুর্বল হবে। আমরা আরও শক্তিশালী হতে চাই।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ এইচ এম খায়রুল আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জিয়া হায়দার খানের সঞ্চালনায় উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি বাচ্চু মৃধা, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তারসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন। এর আগে বেলা তিনটার দিকে রাজাপুর গোডাউন ঘাটে শাহজাহান ওমরের বাসভবনে উপজেলার মুক্তিযোদ্ধাদের সঙ্গে এক বৈঠক অনুষ্ঠিত হয়।

আপনার মন্তব্য লিখুন