ঢাকাশুক্রবার , ৪ ডিসেম্বর ২০২০
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

ছবিতে অভিনয়ের জন্য মনস্থির করেছি

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ডিসেম্বর ৪, ২০২০ ১১:৩৬ পূর্বাহ্ণ
Link Copied!

মডেলিং ও অভিনয়- দুই মাধ্যমেই সফল অভিনেত্রী সারিকা সাবরিন। সম্প্রতি অনুষ্ঠান উপস্থাপনায়ও নাম লিখিয়েছেন। করোনায় কয়েক মাস বিরতির পর আবারও শুটিং শুরু করেছেন। অভিনয় এবং অন্যান্য প্রাসঙ্গিক বিষয় নিয়ে আজকের ‘হ্যালো…’ বিভাগে কথা বলেছেন তিনি।

* এখন কী নিয়ে ব্যস্ত আছেন?

** অভিনয় নিয়েই ব্যস্ত আছি। মাঝে বিরতি দিয়ে অভিনয় করতাম। কিন্তু এখন সিদ্ধান্ত নিয়েছি আর বিরতি দেব না। তাছাড়া কাছের মানুষ ও শুভাকাঙ্ক্ষীরা নিয়মিত কাজ করার বিষয়ে উৎসাহ দিয়ে যাচ্ছেন। তাদের কথাকেও গুরুত্ব দিয়ে কাজ করছি। আমার ভক্তদের কাছ থেকে ব্যাপক উৎসাহ পাচ্ছি। তাই এখন আমি অভিনয়ে নিয়মিত।

* শুধু কি নাটকেই অভিনয় করছেন?

** আমি নাটকে অভিনয় করতেই স্বাচ্ছন্দ্যবোধ করি। বিশেষ করে একখণ্ডের নাটকেই অভিনয় করি। ধারাবাহিক নাটকে এখনও কাজ করা হয়নি। এ মাধ্যমে আর কাজও করতে চাই না। কারণ অভিনয় ক্যারিয়ারের শুরু থেকেই ধারাবাহিক নাটকে আমার অভিনয়ে আগ্রহ ছিল না। এখন আমি অভিনয়ে এতই ব্যস্ত যে, আগামী জানুয়ারি পর্যন্ত আমার শিডিউল চূড়ান্ত হয়ে আছে।

* বিজয়ের মাস শুরু হয়েছে। দেশাত্মবোধক কোনো নাটকে অভিনয় করছেন?

** এরই মধ্যে বিজয় দিবসের একটি নাটকে অভিনয়ের বিষয়ে কথা চূড়ান্ত হয়েছে। পরিচালকের নিষেধাজ্ঞার কারণে সেটি পূর্ণাঙ্গ তথ্য প্রকাশ করতে পারছি না। তবে বিজয় দিবসের আরও একটি নাটকে অভিনয়ের সম্ভাবনা আছে।

* ছবিতে অভিনয়ের কথা বলেছিলেন কিছুদিন আগে। সেটির অগ্রগতি কী?

** আমি তো ছবিতে অভিনয়ের জন্য মনস্থির করেছি। কিন্তু যেসব প্রস্তাব পাচ্ছি সেগুলোতে কাজ করার আগ্রহ পাচ্ছি না। গল্প, নির্মাণ পরিকল্পনা এবং সহশিল্পীর বিষয়টি যদি মনমতো হয় তবেই ছবিতে অভিনয় করব। আর ছবিতে অভিষেক যেহেতু বিলম্বিত হয়েছে, তাই যেন ভালো একটি ছবির মাধ্যমে দর্শকের সামনে আসতে পারি, সেই অপেক্ষায় আছি।

* একটি টিভি অনুষ্ঠানও উপস্থাপনা শুরু করেছেন। কতদিন এ কাজটি করবেন?

** বাংলাভিশনে ‘আমার আমি’ নামে অনুষ্ঠানটি উপস্থাপনা করছি। দর্শক এবং টিভি চ্যানেল কর্তৃপক্ষ যতদিন চাবেন, ততদিনই আমি চালিয়ে যাব। এ পর্যন্ত যে কয়টি পর্ব প্রচার হয়েছে, সেগুলোর জন্যই প্রত্যাশা অনুযায়ী সাড়া পেয়েছি। কাজটি আমিও উপভোগ করছি। অভিনয়ের পাশাপাশি এ ধরনের কাজ দীর্ঘসময় চালিয়ে নিতে আমার কোনো সমস্যা হবে না।

* মিডিয়ার কাজ নিয়ে আপনার ভবিষ্যৎ পরিকল্পনা কী?

** আমি আগে থেকেই পরিকল্পনা করে কাজ করতে পারিনি। যখন যেটা ভালো লাগে, ঠিক তখনই সেটা করি। অভিনয়ের ক্ষেত্রেও ঠিক তাই করছি। তবে এখন যেভাবে কাজ করছি- এ গতি ভবিষ্যতেও ধরে রাখতে চাই।

আপনার মন্তব্য লিখুন