ঢাকারবিবার , ১৬ জুলাই ২০২৩
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

ফরিদপুরে ব্যারিস্টার সুমনের খেলা দেখতে স্টেডিয়ামের কানায় কানায় দর্শক

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জুলাই ১৬, ২০২৩ ৯:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

ফরিদপুর প্রতিনিধি:: উৎসবমুখর পরিবেশে ফরিদপুর জেলা একাদশের সঙ্গে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমির এক প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৫ জুলাই) বিকাল ৪ টার দিকে ফরিদপুরের শেখ জামাল স্টেডিয়ামে এ খেলা অনুষ্ঠিত হয়।

এসময় ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনের খেলা দেখতে শেখ জামাল স্টেডিয়ামের কানায় কানায় দর্শক ভরে যায়। অনেকেই তাঁর সঙ্গে মোবাইল ফোনে সেলফি তুলতে দেখা যায়। কেউবা খেলা চলাকালীন সময়েও ব্যারিস্টার সুমনকে ছুঁয়ে দেখতে ও তার সাথে কোলাকুলি করতে নিরাপত্তাবেষ্টনীর চোখ ফাঁকি দিয়ে মাঠে ঢুকে পড়ে।

ফরিদপুর জেলা প্রশাসনের আয়োজনে এবং জেলা ক্রীড়া সংস্থার সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠিত এ খেলাটি নির্দিষ্ট সময় শেষে গোল শূন্য ড্র হয়। উভয় দলই বেশ কয়েকবার গোলের জন্য আক্রমণ করেও গোল শূন্যেই মাঠ ছাড়েন।

খেলা শুরুর আগে সারা মাঠ ঘুরে উপস্থিত দর্শকদের ‘সুমন, সুমন’ ধ্বনির জবাব দেন সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। এ সময় শত শত ভক্ত তার সঙ্গে সেলফি তোলেন।

খেলা উপলক্ষে দুপুর দেড়টা থেকে জেলার বিভিন্ন উপজেলা থেকে ক্রীড়াপ্রেমী দর্শকরা বাস, ট্রাক, নসিমন, অটোবাইক ও মোটরসাইকেলে করে শেখ জামাল স্টেডিয়ামে ভিড় জমাতে থাকে। মাঠের চারদিকের গ্যালারিতে দর্শকদের পাশাপাশি অতিথিদের বসার জন্য ছাউনিতে স্কুলড্রেস পরে শিক্ষার্থীদের খেলা উপভোগ করতে দেখা গেছে। খেলায় মাদকের কুফল সম্পর্কে বিভিন্ন জনসচেতনতা বিষয়ক প্ল্যাকার্ড প্রদর্শন করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও জেলা প্রশাসন।

খেলা পরিচালনা করেন সাইফ দোহা। তাকে সহযোগিতা করেন মিনার বিশ্বাস, রেজাউল করিম ও জহুরুল ইসলাম। খেলার ধারাভাষ্য দেন ফরিদপুর জেলা পুলিশের উপ-পরিদর্শক আনোয়ার হোসেন। খেলায় ফরিদপুর জেলা ফুটবল একাদশের জার্সির রঙ হলুদ-আকাশি ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমির জার্সির রঙ সাদা। ব্যারিস্টার সুমনের জার্সি নং ১০।

এদিকে খেলা শেষে মালদ্বীপের বিপক্ষে সাফ চ্যাম্পিয়নশিপে বাংলাদেশের জয়ে দারুণ গোলে সবার নজর কাড়া তরুণ ফরিদপুরের চরভদ্রাসনের সন্তান শেখ মোরসালিন ও একই ম্যাচে বাংলাদেশ দলের গোলরক্ষক আনিসুর রহমানকে সংবর্ধনা দেওয়া হয়।

জেলা প্রশাসক কামরুল আহসান তালুকদার (ডিসি) বলেন, আজকে বৃষ্টি উপেক্ষা করে এতো দর্শক উপস্থিতিই প্রমাণ করে ফুটবল খেলা এদেশে এখনো কত জনপ্রিয়। মাদক থেকে তরুণ ও যুব সমাজকে দূরে রাখতে এসব আয়োজন ভূমিকা রাখে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মো. শাহজাহান, ফরিদপুর পৌরসভার মেয়র অমিতাভ বোস, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রাজ্জাক মোল্লা, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লিটন ঢালী প্রমূখ।

আপনার মন্তব্য লিখুন