ঢাকারবিবার , ১০ জানুয়ারি ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

আমার কোনো Facebook অ্যাকাউন্ট নেই : শাবনূর

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জানুয়ারি ১০, ২০২১ ৪:৩১ অপরাহ্ণ
Link Copied!

ফেসবুকে আমার কোনো অ্যাকাউন্ট নেই। একটি একটি ব্যক্তিগত অ্যাকাউন্ট খুলেছিলাম, সেটায় আমি। আমি ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট খুলেছি। সেটাতেই এখন সক্রিয় রয়েছি- নিজের সোশ্যাল মিডিয়ায় বিচরণ প্রসঙ্গে এমনটাই বলছিলেন শাবনূর। বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় এই অভিনেত্রী বর্তমানে অস্ট্রেলিয়ায় রয়েছেন।

হুহ হু করে ফলোয়ার বাড়তে এই অ্যাকাউন্টটি শাবনূরের নয়। গণমাধ্যম কর্মী থেকে মিডিয়ার অনেক বড় বড় ব্যক্তিকেও ঘোল খাওয়াচ্ছে অ্যাকাউন্টটি

অস্ট্রেলিয়া থেকে শাবনূর কালের কণ্ঠকে বলেন, আমি দেখলাম ফেসবুকে আমার একটি ভুয়া অ্যাকাউন্ট খোলা হয়েছে। যেখানে পঞ্চাশ হাজারের মতো ফলোয়ার রয়েছে। আমি তাদের অনুরোধ করব তারা যেন কোনোভাবেই ভুয়া অ্যাকাউন্ট দ্বারা প্রভাবিত না হয়। ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা চাইলে আমার সঙ্গে ইনস্টাগ্রামে যোগাযোগ করতে পারেন। ফেসবুকে আমি থাকি না।

শাবনূরের ছোট বোন কাজী জেসিকা জেরিন ঝুমুর কালের কণ্ঠকে বলেন, আপুর নামে ফেসবুকে অসংখ্য অ্যাকাউন্ট ও পেইজ রয়েছে। সেসব ভুয়া। শুনেছি আপুর (শাবনূর) শুভাকাঙ্ক্ষীরা সেই অ্যাকাউন্টকে শাবনূরের অ্যাকাউন্ট মনে করছেন। এতে বড় ধরনের সমস্যা হতে পারে, সবাই সতর্ক থাকতে হবে। শুনলাম একটি সক্রিয় অ্যাকাউন্ট ফেসবুকে শাবনূরের ছবি ও ভিডিও শেয়ার করছে। নিয়মিত পোস্ট দিচ্ছে। বিভিন্নজনের জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে কৌশলে নিজের উদ্দেশ্য হাসিল করার চেষ্টা করছে। সবাইকে সতর্ক থাকতে হবে। চাইলে আপুর সঙ্গে ইনস্টাগ্রামে যোগাযোগ করতে পারেন। সেখানে তাদের প্রিয় শাবনূরকে পাওয়া যাবে।

শাবনূর একমাত্র ইনস্টাগ্রামে সক্রিয়। এটি তার সঠিক ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট, যা কালের কণ্ঠকে শাবনূরের বোন ঝুমুর নিশ্চিত করেছেন।

ব্যক্তিগত বিষয় ও ক্যারিয়ার নিয়ে শাবনূর এই মুহূর্তে কিছু না বললেও ঝুমুর বলেন, আপু ফিল্মেই ফিরবে। পরিস্থিতি এখনো স্বাভাবিক নেই। পরিস্থিতি স্বাভাবিক হলে আপু দেশে যাবে। ফিল্মে কাজ করবে- এমন পরিকল্পনা তো রয়েছেই। সে জন্য এখানে (অস্ট্রেলিয়ায়) প্রস্তুতিও নিচ্ছে। শাবনূরের ভক্তরা যে শাবনূরকে আবার চলচ্চিত্রে ফিরে পেতে চায় এটা আমরা সবাই জানি। ভক্তদের সে ইচ্ছা পূরণ হবে।

আপনার মন্তব্য লিখুন