ঢাকাশনিবার , ১৯ ডিসেম্বর ২০২০
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

বীর মুক্তিযোদ্ধা সালেহ উদ্দিন আহমেদ চৌধুরী স্মৃতি গোল্ডকাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট উদ্বোধন

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ডিসেম্বর ১৯, ২০২০ ৩:১১ পূর্বাহ্ণ
Link Copied!

ক্রীড়াই শক্তি,ক্রীড়াই বল,ক্রীড়াই মোদের উক্ষ দল। এই স্লোগানে মঞ্চ মুখরিত করে পরশুরামে
সালেহ উদ্দিন আহমেদ চৌধুরী ও হোসনে আরা চৌধুরী রাণী ফাউন্ডেশনের পৃষ্ঠপোষকতায় বীর মুক্তিযোদ্বা সালেহ উদ্দিন আহমেদ চৌধুরী স্মৃতি গোল্ডকাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২০ এর শুভ উদ্বোধন করা হয়েছে।
বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) সন্ধ্যায় পরশুরাম উপজেলা পরিষদ চত্বরে টুর্নামেন্টের প্রধান অতিথি হিসাবে আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেছেন ফেনী -২ আসনের সংসদ সদস্য ও ফেনী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

প্রধান মন্ত্রীর সাবেক প্রটোকল অফিসার ও ফেনী ইউনির্ভাসিটি ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আলাউদ্দিন আহাম্মদ চৌধুরী নাসিমের প্রয়াত পিতা মরহুম সালেহ উদ্দিন আহমেদ চৌধুরী’র স্বৃতিতে এ গোল্ডকাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টের আয়োজন করা হয়।
পরশুরাম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইয়াছমিন আকতার এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন ফেনী জেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান খায়রুল বাশার মজুমদার তপন, গুথুমা কেবিএ আজিজ উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি বিশিষ্ট সমাজ সেবক জালাল উদ্দিন আহামেদ চৌধুরী পাপ্পু।

উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে পরশুরাম উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইয়াছিন শরিফ মজুমদার এর পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, পরশুরাম উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি কামাল উদ্দিন মজুমদার, ফুলগাজি উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল আলিম, ছাগলনাইয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজবাউল হায়দার সোহেল, সোনাগাজি পৌর মেয়র রফিকুল ইসলাম খোকন, ফেনী পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও প্যানেল মেয়র স্বপন মিয়াজী, আনন্দপুরের চেয়ারম্যান হারুন মজুমদার,
স্বাগত বক্তব্য রাখেন পরশুরাম পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন আহামেদ চৌধুরী সাজেল। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান এনামুল করিম মজুমদার বাদল, বক্সমাহমুদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাকির হোসেন, চিথলিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জসিম উদ্দিন, মির্জানগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ নুরুজ্জামান ভুট্টো, জেলা পরিষদ সদস্য এম সফিকুল হোসেন মহিম।

আয়োজিত অনুষ্ঠানের বিশেষ অতিথির বক্তব্যে জালাল উদ্দীন আহমেদ চৌধুরী পাপ্পু বলেন, পরশুরামে ক্রীড়া সংস্থার আয়োজনে ব্যাডমিন্টন, ক্রিকেট, ফুটবল সহ যে কোনো খেলাধুলায় আমার বাবা-মায়ের নামে তথা সালেহ উদ্দিন আহমেদ চৌধুরী ও হোসনে আরা চৌধুরী রাণী নামে প্রতিষ্ঠিত ফাউন্ডেশনের পক্ষ থেকে আমরা সবসময় সহযোগিতা করে যাবো। তাছাড়া ফেনী জেলার যে কোন উপজেলা যদি এইরকম অনুষ্ঠানের আয়োজন করতে পারে তাতেও অত্র ফাউন্ডেশন সহযোগিতা করে যাবে বলে তিনি ঘোষণা করেন।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে আলোক প্রজ্জ্বলন জ্বালিয়ে আনুষ্ঠানিকভাবে টুর্নামেন্টের উদ্বোধন করেন ফেনী-২ আসনের সাংসদ নিজাম উদ্দিন হাজারী এমপি। ২৬ টি দলের অংশগ্রহণে উদ্বোধনী অনুষ্ঠানে প্রতিদ্বন্দ্বিতা করেন ‘শেখ রাসেল স্মৃতি সংসদ'(আনন্দপুর) বনাম ‘নাসির জুটি’। উদ্বোধনী ম্যাচে শেখ রাসেল স্মৃতি সংসদ কে পরাজিত করে নাসির জুটি বিজয় লাভ করে।

আপনার মন্তব্য লিখুন