ঢাকাবুধবার , ২৫ নভেম্বর ২০২০
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

ফেনীর কৃতিসন্তান সাইফউদ্দিনের ইনজুরি দুর্ভাগ্যবশত

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
নভেম্বর ২৫, ২০২০ ১২:০২ পূর্বাহ্ণ
Link Copied!

বাম পায়ের গোড়ালিতে চোট বাঁধিয়েছেন মিনিস্টার গ্রুপ রাজশাহীর পেস অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। দলে বড় নাম না থাকাতে সাইফউদ্দিনের উপরই নির্ভর করছিল অনেক কিছু। তার এই চোটকে ‘দুর্ভাগ্যবশত’ বললেন দলের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত।

নিজেদের প্রথম ম্যাচের আগে এই ক্রিকেটারের চোটকে দুর্ভাগ্যবশত বলছেন দলের অধিনায়ক শান্ত। সেই সাথে সাইফউদ্দিনকে ছাড়াই ভালো করবে দল, বিশ্বাস দলের অধিনায়কের। সোমবার মিডিয়ার সঙ্গে আলাপকালে এসব বলেন নাজমুল হোসেন শান্ত।

“অবশ্যই সাইফউদ্দিন দলের জন্য অনেক গুরুত্বপূর্ণ ক্রিকেটার ছিল। দুর্ভাগ্যবশত প্রথম কয়েকটি ম্যাচ আমরা তাকে পাচ্ছি না। ৬-৭ দিন পর আরও একটি রিপোর্ট পাব। আগামীকাল যেহেতু ম্যাচ আপাতত এটি নিয়ে ভাবছি না। যেই একাদশ নিয়েই নামি না কেন আশা করছি ভালো কিছু করবো।”

তিনি আরও যোগ করেন, “আমার কাছে মনে হয় না বেশি ঝুঁকি নিয়েছি। যদি বিসিবি প্রেসিডেন্টস কাপ দেখেন তাহলে দেখবেন পুরোপুরি ফিট ছিলেন এবং তার সেরাটা দিয়েই খেলেছেন। দুর্ভাগ্যবশত ইনজুরিতে পড়েছে সে, এইটা যে কেউই হতে পারে। আমরা যে টিমটা করেছিলাম, সেই টিম নিয়েই আমরা সন্তুষ্ট ছিলাম।”

উল্লেখ্য, রোববার দলীয় অনুশীলনের সময় বাঁ পায়ে চোট বাঁধেন এই পেস অলরাউন্ডার। চোট পাওয়ার পর ক্রাচে ভর করে মাঠ ছাড়েন তিনি।

আপনার মন্তব্য লিখুন