ঢাকাশনিবার , ৫ ডিসেম্বর ২০২০
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

সাতহ্মীরায় মেম্বার পদপ্রার্থী ময়নুরের মটরসাইকেল শোভাযাত্রা ও পথসভা

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ডিসেম্বর ৫, ২০২০ ১:০৬ অপরাহ্ণ
Link Copied!

ইউপি নির্বাচনকে সামনে রেখে কলারোয়া উপজেলার ৫নং কেঁড়াগাছী ইউনিয়নের যুবলীগের সাধারণ সম্পাদক ও ৭নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী ময়নুর ইসলাম শুক্রবার (৪ নভেম্বর) বাদ আসর হইতে ১৫০ টির ও বেশি মোটরসাইকেল নিয়ে শোভাযাত্রা ও পথসভা করেন।

এছাড়াও ময়নুর ইসলাম হরিণা-গোয়ালচাতর অঞ্চলে করোনাভাইরাস থেকে বাঁচতে জীবাণুনাশক স্প্রে করেন। অসহয় মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ও করোনা ভাইরাস থেকে এলাকাবাসীকে বাঁচাতে সুরক্ষা স্বাস্থ্য সামগ্রী বিতরণ করেন। তিনি বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছেন।

মেম্বার পদপ্রার্থী ময়নুর ইসলাম পথসভায় সকালের কাছে দোয়া চেয়ে বলেন যে, আগামী ইউপি নির্বাচনে আমাকে যদি ভোট দিয়ে জয় যুক্ত করেন তাহলে আমি কথা দিচ্ছি আপনাদের পাশে থেকে কাজ করবো ইনশাআল্লাহ। বিগত দিনগুলিতে আপনারা দেখছেন যারা এই ওয়ার্ডের মেম্বার হয়ে আসছিলেন তারা আপনাদের জন্য তেমন কিছুই করতে পারি নাই।তারা এই ওয়ার্ডে উন্নয়নমূলক তেমন কোন কাজ হয় নাই, তবে আমি আপনাদের জন্য এবার কিছু করবো যদি আপনার আমাকে কাজ করবার সুযোগ দেন তাহলে। আমি এই ৭নং ওয়ার্ডে মেম্বার হতে পারলে এই ওয়ার্ডকে আমি ডিজিটাল করবো। আমি সকালের কাছে আশাবাদী যে আপনারা যোগ্য প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

উক্ত মোটরসাইকেল শোভাযাত্রায় অংশগ্রহণ করেছিলেন ৭নম্বর ওয়ার্ডের গন্যমান্য ব্যক্তিগন সহ সকল প্রান্তের মানুষ এরা।

আপনার মন্তব্য লিখুন