ঢাকারবিবার , ৬ ডিসেম্বর ২০২০
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

সাকিবের সঙ্গে খেলবেন মাশরাফি

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ডিসেম্বর ৬, ২০২০ ৬:২১ অপরাহ্ণ
Link Copied!

মাশরাফিকে দলে নিতে চেয়েছে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের ৪টি দল। নিয়ম অনুযায়ী। একের অধিক দল মাশরাফিকে পেতে চাইলে লটারির মাধ্যমে ঠিক করা হবে। ফিটনেস টেস্টে আশানুরূপ রেজাল্ট করায় লটারিতে মাশরাফিকে পেয়েছে জেমকন খুলনা। তাই এই টুর্নামেন্টে সাকিব-মাহমুদউল্লাহদের সাথে খেলবেন ওয়ানডে দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

সকালে বিপ টেস্ট দিয়েছেন জাতীয় দলের সবচেয়ে সফলতম অধিনায়ক। বিপ টেস্টে তার ফল এসেছে ১০.৭। জানা গেছে, ফিটনেস পরীক্ষায় বেশ সাবলীল ছিলেন মাশরাফি। রানিংয়ে তেমন জড়তাও ছিল না। এছাড়া তার কোভিড পরীক্ষার নমুনা সংগ্রহ করা হয় আজ। নেগেটিভ আসলে সোমবারই জৈব সুরক্ষা বলয়ে ঢুকবেন মাশরাফি।

মাশরাফিকে নিয়ে ইতোমধ্যে তিনটি দল আগ্রহ প্রকাশ করেছে। প্রথমে ফরচুন বরিশাল, পরে জেমকন খুলনা। মিনিস্টার গ্রুপ রাজশাহীও তার জন্য বিসিবিকে চিঠি দেয়। নিয়ম অনুযায়ী, চাইলে ড্রাফটের বাইরে থেকে কোনও দল তাকে দলে নিতে পারবে। একাধিক দল আগ্রহ প্রকাশ করলে তখন লটারি করা হবে।

মাশরাফি সবশেষ প্রতিযোগিতামূলক ক্রিকেট খেলেছেন ১৬ মার্চ, ঢাকা প্রিমিয়ার লিগে। শেখ জামাল ধানমন্ডি ক্লাবের হয়ে খেলাঘরের বিপক্ষে ৭ ওভার বল করেন। ৩৪ রান খরচায় সেদিন কোনো উইকেট পাননি। মেডেন ওভার ছিল একটি। ব্যাট হাতে করেছিলেন ১ রান।

তার আগে জিম্বাবুয়ের বিপক্ষে খেলেছেন সবশেষ আন্তর্জাতিক ম্যাচ। ৬ মার্চ সিলেটে অনুষ্ঠিত সেই ম্যাচে ওয়ানডে অধিনায়কত্ব থেকে অবসরে যান মাশরাফি।

আপনার মন্তব্য লিখুন