ঢাকাসোমবার , ১৪ ডিসেম্বর ২০২০
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

সতীর্থকে মারতে গেলেন মুশফিক!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ডিসেম্বর ১৪, ২০২০ ১১:৩৭ অপরাহ্ণ
Link Copied!

বঙ্গবন্ধু টি টোয়েন্টি কাপের ম্যাচে ক্যাচ ধরতে গিয়ে মেজাজ হারালেন বেক্সিমকো ঢাকার অধিনায়ক মুশফিকুর রহিম। সেই রাগের মাত্রা এতটাই যে সতীর্থ নাসুম আহমেদকে উদ্যত হলেন চড়াতে।

ফুটবল ম্যাচে বর্ণবাদ ইস্যুতে এরদোয়ানের নিন্দা
ঢাকার বিপক্ষে অসাধারণ ব্যাটিং প্রদর্শনী উপহার দিয়ে আসছিলেন ফরচুন বরিশালের তরুণ অলরাউন্ডার আফিফ হোসেন ধ্রুব। তার ব্যাটে জয়ের স্বপ্নও বুনছিলো তামিম ইকবাল ও তার দল।

কিন্তু ১৭তম ওভারে শফিকুর ইসলামের বলে হুক করতে গিয়ে শট ফাইনলেগে ক্যাচ তুলে দিলেন আফিফ। আর তা লুফে নিতে নিজের জায়গা থেকে দৌঁড়ে এলেন উইকেটরক্ষক মুশি। সতীর্থ নাসুম আহমেদও ফিল্ডিং পজিশন শর্ট স্কয়ার লেগ থেকে দৌঁড়ে এলেন। মুশফিকের নিঃশ্বাস দূরত্বে থেকে বল গ্রিপ করতে হাতও উঁচিয়েছিলেন। কিন্তু এরই মধ্যে মুশি ক্যাচটি তালুবন্দি করেছেন। ভাগ্যিস দুজনের ধাক্বায় বল হাত থেকে পড়ে যায়নি।

সেকারণেই হয়ত ভীষণভাবে মেজাজ হারালেন মুশফিকুর রহিম। এক পর্য়ায়ে নাসুমকে চড়াতেও উদ্যত হলেন। চকিতেই অপ্রস্তুত হয়ে গেলেন নাসুম। মন খারাপ করে কিছুক্ষণ দাঁড়িয়ে থাকলেন।

ততক্ষণে আফিফ ড্রেসিংরুমের পথে হাঁটতে শুরু করেছেন। যাওয়ার আগে নামের পাশে যোগ করলেন ৫৫ রান। ৩৫ বল থেকে তিনি এই সংগ্রহ পেয়েছেন। যেখানে চারের মার ছিল ৩টি ও ছয়টি ৪। টুর্নামেন্টে এটি তার দ্বিতীয় ফিফটি। এরআগে গত পরশু লিগ পর্বের শেষ ম্যাচে এই ঢাকার বিপক্ষেই অপরাজিত ৫০ রানের ইনিংস খেলেছিলেন বাঁহাতি এই ব্যাটিং অলরাউন্ডার।

যদিও আফিফের এই রানে ফরচুন বরিশালের শেষ রক্ষা হয়নি। ৯ রানে হেরে টুর্নামেন্ট ছাড়া হয়েছে তার দল।

আপনার মন্তব্য লিখুন