ঢাকাবুধবার , ১৭ ফেব্রুয়ারি ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

তানিয়া বৃষ্টির বিরুদ্ধে শিডিউল ফাঁসানোর অভিযোগ

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ফেব্রুয়ারি ১৭, ২০২১ ১:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

বিনোদন প্রতিবেদক।। শোবিজের পরিচিত অভিনেত্রী তানিয়া বৃষ্টির নামে শিডিউল ফাঁসানোর অভিযোগ উঠেছে। অভিযোগ করেছেন আরএস প্রোডাকশনের কণর্ধার রফিকুল ইসলাম ও নির্মাতা কামরুল ইসলাম ফুয়াদ। অভিনেত্রীর বিরুদ্ধে ক্ষতিপূরণ ও শাস্তি দাবি করে টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের চিঠি দিয়েছেন রফিকুল। আর ডিরেক্টর গিল্ডে অভিযোগ করেছেন ফুয়াদ।

অভিযোগ রফিকুল ইসলাম উল্লেখ করেন, গত ১২ ফেব্রুয়ারি উত্তরা ৫ নম্বর সেক্টরে স্বপ্নীল শুটিং হাউজে তার প্রযোজিত ধারাবাহিক নাটক ‘ভাড়া বাড়ি বাড়া বাড়ি’ এর শুটিং ছিল। নাটকটি পরিচালনা করছেন কামরুল হাসান ফুয়াদ। ওই দিন বাকি শিল্পীরা উপস্থিত থাকলেও সেটে আসেননি তানিয়া বৃষ্টি। ইউনিট থেকে একাধিকবার তার সঙ্গে যোগাযোগ করা হলেও তিনি সাড়া দেননি। বিকেল ৩টার দিকে পরিচালকের ফোনে এসএমএস দিয়ে জানান, আজ তিনি শুটিং করতে পারবেন না।
সেটে না আসায় প্রযোজকের আর্থিক ক্ষতি হয়েছে বলেও উল্লেখ করেছেন তিনি। অভিযোগ প্রসঙ্গে জানতে চাইলে তানিয়া বৃষ্টি সময় নিউজকে বলেন, আমি অসুস্থ ছিলাম। আমি সকালেই জানিয়েছিলাম। পরিচালক বিশ্রাম নিয়ে দেরি করে যেতে বলেন। অসুস্থতার মাত্রা বেড়ে গেলে কারো সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

আপনার মন্তব্য লিখুন