ঢাকারবিবার , ১ অক্টোবর ২০২৩
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

মারামারির সময় মদ্যপ ছিলেন রাজ

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
অক্টোবর ১, ২০২৩ ২:১৫ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক:: সেলিব্রিটি ক্রিকেট লিগে নির্মাতা দীপংকর দীপন ও মুহাম্মদ মোস্তফা কামাল রাজের টিমের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে নিজেদের শেষ ম্যাচে খেলতে এই দুই জনপ্রিয় নির্মাতার নেতৃত্বে মাঠে নেমেছিল তারকারা। খেলা চলাকালীন মাঠের বাইরে থাকা দুই দলের সতীর্থ ও সমর্থকদের মধ্যে উত্তেজনা ছাড়িয়ে পড়ে, যা মাঠে খেলোয়াড়দের মধ্যেও গড়ায়। এরমধ্যে ম্যাচটি শেষ হয়। রাজের কাছে অল্প রানের ব্যবধানে হেরে যায় দীপনের দল।

তবে ম্যাচ শেষে রাত সাড়ে ১১টার পর পুরো পরিবেশ বদলে যায়। মারামারিতে জড়িয়ে পড়েন দুই দলের খেলোয়াড়রা। এতে দুই দলেই বেশ কয়েকজন আহতের ঘটনা ঘটে। অভিযোগ উঠেছে, এই মারামারিতে অংশ নিয়েছে বহিরাগতরাও।

এদিকে সেখানে মার খাওয়া নায়িকা রাজ রিপা সংবাদমাধ্যমে বলেন, আমাকে ঘুষি মেরেছে। পানির বোতল ছুঁড়ে মেরেছে। এর মাঝে মোস্তফা কামাল রাজ আবার বলতেছে, খুন করবে।

তিনি আরও বলেন, শরিফুল রাজ ও মোস্তফা কামাল রাজ দুজনই ড্রাঙ্কড (মদ্যপ) ছিল। শরিফুল রাজ ব্যাট নিয়ে মারতে এসেছে, আপনারা এটা দেখেননি? আমি কর্নারে ছিলাম। বিষয়টি একাধিক সূত্র থেকেও নিশ্চিত হওয়া গেছে।

প্রসঙ্গত, ম্যাচটিতে মোস্তফা কামাল রাজের ‘গিগাবাইট স্কোরারস’ ছয় ওভারে সংগ্রহ করেছিল ১১৯ রান। অন্যদিকে প্রতিপক্ষ দীপংকর দীপনের ‘রানার ফাস্টিস’ দ্বিতীয় ইনিংসে নির্ধারিত ওভারে ১১২ রান করতে সক্ষম হয়। ৭ রানে ম্যাচটি জিতে ‘গিগাবাইট স্কোরারস’। এরপরই শুরু হয় তারকাদের মারামারির।

ইতোমধ্যে টুর্নামেন্টে মারামারি করা আহতদের রাজধানীর পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন