ঢাকাসোমবার , ১৪ মার্চ ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

এবার গাইবান্ধার মাটিতে পা রাখবেন হিরো আলম ও নুসরাত!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
মার্চ ১৪, ২০২২ ১০:১৬ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন প্রতিবেদকঃ বাংলাদেশের পাশাপাশি মহাবিশ্বে যা কিছু যেখানে ভাইরাল হয় সবকিছুর সঙ্গেই নিজেকে জড়িয়ে রাখতে পছন্দ করেন বগুড়ার যুবক আশরাফুল আলম ওরফে হিরো আলম। সেই হিরো আলম এবং ঢাকাই সিনেমার নন্দিত চিত্রনায়িকা নুসরাত জাহান ঝিমু গত রবিবার এসেছেন লালমনিরহাট পুনাক শিল্প পণ্য মেলায়।

এদিকে গাইবান্ধা পুনাক শিল্প পণ্য মেলায় হিরো আলম ও নুসরাত জাহান ঝিমুকে মেলার আকর্ষণ বাড়াতে মঙ্গলবার (১৫ মার্চ) আমন্ত্রণ জানানো হয়েছে বলে জানা গেছে। অন্যদিকে গত দুই দিন ধরে লালমনিরহাট মেলায় হিরো আলম ও অভিনেত্রী নুসরাত বিভিন্ন গানের নৃত্য পরিবেশন করে দর্শকদের সুস্থ বিনোদন দিয়েছেন বলে জানান লালমনিরহাট মেলা কর্তৃপক্ষ।

শিল্প বাণিজ্যের প্রসার ঘটাতে মাসব্যাপী শিল্প পণ্য মেলার আয়োজন করেছে পুনাক লালমনিরহাট জেলা শাখা। রংপুরের প্রিন্স ইভেন্টস ম্যানেজমেন্ট নামক একটি প্রতিষ্ঠান মেলা বাস্তবায়ন ও পরিচালনা করছে। প্রথমবারের মতো লালমনিরহাটের পুনাক মেলায় এসে মঞ্চ মাতালেন দেশের আলোচিত নায়ক-নায়িকা হিরো আলম ও নুসরাত জুটি।

রেলওয়ের শহীদ হোসেন সোহরাওয়ার্দী মাঠে অনুষ্ঠিত পুনাক মেলা কর্তৃপক্ষের আমন্ত্রণে ২ দিনের সফরে লালমনিরহাটে এসে পুনাক মেলার মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধয়ায় নিজের পারফরম্যান্সে দর্শকদের মুগ্ধ করেন। তার সাথে দর্শকদের মন মাতাতে যুক্ত হয়েছেন নুসরাত।

হিরো আলম প্রতিদিনের বাংলাদেশকে বলেন, আমি লালমনিরহাট জেলায় আসতে পেরে আনন্দিত। আমি ইতিমধ্যে শহর ঘুরে দেখেছি শহরটা খুব সুন্দর ও পরিপাটি এবং লালমনিরহাটের মানুষ অনেক ভালো ও সহজ-সরল-শান্তিপ্রিয়। এবার যাচ্ছি বগুড়ার পাশের জেলা গাইবান্ধা পুনাক শিল্প মেলায়।

উল্লেখ্য, হিরো আলম বেশি আলোচনায় আসেন ২০১৮ সালে সংসদ সদস্য পদে নির্বাচন করার ইচ্ছা ব্যক্ত করে। পরবর্তীতে বিভিন্ন দেশের জনপ্রিয় গায়ক-গায়িকার গানের নিজস্ব ভার্সন ইউটিউব আর ফেসবুকে আপলোড করে একের পর একের আলোচনায় আসতে থাকেন হিরো আলম। সর্বশেষ তিনি তুরস্কের বিখ্যাত ‘আইসক্রিম’ গানটি তার নিজস্ব পদ্ধতি ও ভাষায় গেয়েছেন। এটি প্রকাশও হয়েছে তার চ্যানেলে।

অপর দিকে, সিনেমার পাশাপাশি নজরকাড়া গ্ল্যামার দিয়ে সাংস্কৃতিক দুনিয়ায় ঝড় তোলার মন্ত্র ভালোভাবেই জানেন নুসরাত। তরূণ-তরুণীদের কাছে তিনি অনিন্দ্য সুন্দরী। রূপের ঝলকানিতে যেন একটুও কমতি নেই তার। পুরো নাম নুসরাত জাহান ঝিমু হলেও সবার কাছে তিনি নুসরাত জাহান নামেই পরিচিত ও জনপ্রিয়। ভক্তদের কাছে অনেক শ্রদ্ধা, ভালোবাসা, ভালোলাগার এক নাম নুসরাত জাহান ঝিমু।
রাশেদুল ইসলাম রাশেদ/প্রতিদিনের বিডি

আপনার মন্তব্য লিখুন